বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জয়পুরহাটে কয়েটি ইন্টারনেট সেবাদান প্রতিষ্ঠাকে সকল প্রকার ইন্টারনেট কর্যক্রম থেকে বিরত থাকার আহবান আইএসপিএবি

স্টাফ রিপোর্টারঃ- মোঃ গোলাম মোরশেদ:
জয়পুরহাটে কয়েটি ইন্টারনেট প্রতিষ্ঠানকে সকল প্রর্কার ইন্টারনেট কার্যক্রম থেকে বিরত থাকা প্রসঙ্গে আহবান জানিয়েছেন আইএসপিএবি।
বিজয় কুমার পাল অফিস সে্ক্রেটারী বাংলাদেশের সকল ইন্টারনেট সেবাদান প্রতিষ্ঠাকে ইমেইলের মাধ্যমে যা জানিয়েছেন ,
আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে,অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী/ রিসেলার রহুল কবির শামীম (আর এম স্যাটেলাইট,নন্দী মার্কেট , জয়পুরহাট, মোবাইল-০১৭১১-৪১১৭২৪) পলাশ কুমার ঘোষ,(পলাশ ট্রেডার্স ক্যাবল নেটওয়ার্ক, পাঁচবিবি, জয়পুরহাট ) জামাইন হোসেন(মিনহাজ ক্যাবল নেটওয়ার্ক, শালাইপুর, পাঁচবিবি, জয়পুরহাট, মোবাইল=০১৭৩৫৪০৩৫৩৯) মো:আজিম হোসেন (এ আর ক্যাবল নেটওয়ার্ক, ফেসকাঘাট, পাঁচবিবি, জয়পুরহাট, মোবাইল-০১৯৩৭৫৪৩০৬৪) মো:নুরুল ইসলাম(সুমন ক্যাবল নেটওয়ার্ক, চানপাড়া, পাঁচবিবি, জয়পুরহাট. মোবাইল-০১৭১৩-৬৪৪৯৮৯) ও আবু বক্কর ( আব্দুল মালেক, ক্ষেতলাল, জয়পুরহাট, মোবাইল-০১৭৫৮-৪৯৯২০২)কর্তৃকজয়পুরহাট জেলার বিভিন্নএলাকায় প্রতিনিয়ত বিভিন্ন প্রকার হুমকি, ক্যাবল কাটা, ক্যাবল চুরি, সংযোগ প্রদানে বাধা প্রদান করার বিরুদ্ধে আইএসপি সদস্য হইতে গত ২৫ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে একটি অভিযোগ আইএসপিএবির অফিসে দাখিল করে।
অভিযোগের বিষয়টি আমলে নিয়ে আইএসপিএবি এর পক্ষ থেকে অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী/রিসেলার রহুল কবির শামীম, পলাশ কুমার ঘোষ,মো:জামাইন হোসেন, মো:আজিম হোসেন, মো:নুরুল ইসলাম ও আবু বক্করকর্তৃকজয়পুরহাট জেলার বিভিন্নএলাকায়, ভিন্ন নামে কোন ধরনের ইন্টারনেট ব্যান্ডউইথ প্রদান অথবা ডিস্ট্রিবিউটর/রিসেলার নিয়োগ অথবা অভিযুক্ত ব্যক্তি/প্রতিষ্ঠান রহুল কবির শামীম, পলাশ কুমার ঘোষ,মো:জামাইন হোসেন, মো:আজিম হোসেন, মো:নুরুল ইসলাম ও আবু বক্কর ও তার অবৈধ নেটওয়ার্কে ব্যবহার করা, নেটওয়ার্ক ইকুপমেন্ট, ফাইবার ক্যাবল ক্রয় ও বিক্রয় সংক্রান্ত সকল ধরনের ইন্টারনেট কার্যক্রম না করার জন্য অ্যাসোসিয়েশনের সকল সদস্যদেরকে সেক্রেটারী জেনারেল মহোদয়ের নির্দেশক্রমে অনুরোধ করা হইল।
অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী রহুল কবির শামীম, পলাশ কুমার ঘোষ,মো:জামাইন হোসেন, মো:আজিম হোসেন, মো:নুরুল ইসলাম ও আবু বক্কর এর সকল প্রকার ইন্টারনেট সংযোগ বন্ধ আছে কিনা তা একটি নির্দিষ্ট সময় পর্যন্ত পর্যবেক্ষণ করে আইএসপিএবিকে অবহিত করার জন্য বাদিকে দায়িত্ব প্রদান করা হলো।
(উল্লেখ্য যে, নির্দেশ অমান্যকারী আইএসপির বিরুদ্ধে আইএসপিএবির সংঘবিধি ও সংঘস্বারক এবং বিটিআরসির গাইডলাইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে)।

সম্পর্কিত