সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

পঞ্চগড় নিউ প্রেসক্লাব এর ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পঞ্চগড় প্রতিনিধি,পঞ্চগড় নিউ প্রেসক্লাব এর ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে,২৬ জানুয়ারী ২০২৪ বিকেল ৫ টার সময় পঞ্চগড় এইচ, কে প্রাজা দ্বিতীয় তলায় ক্লাব কক্ষে পঞ্চগড়ের গণ্যমান্য ব্যক্তি বর্গদের সমন্বয় এই ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস, এম হুমায়ুন কবীর উজ্জ্বল, পঞ্চগড় সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নিলুফার ইয়াসমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ মোছাঃ নুর নাহার নূর, কাউন্সিলর মোঃ আরিফ হোসেন। পঞ্চগড় নিউ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ তোতা মিয়া, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আছমা আক্তার আঁখি, সাংগঠনিক সম্পাদক এস, এম সাদেকুজ্জামান সোয়েল সহ পঞ্চগড় নিউ প্রেস ক্লাবের সকল সদস্য বৃন্দ, ডিএসবির সদস্য ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা এসময় অংশনেন।

এ সময় বক্তব্য রাখেন জননেতা এস,এম হুমায়ুন কবীর উজ্জ্বল,নুর নাহার নূর, নিলুফার ইয়াসমিন,তারা তাদের বক্তব্যে বলেন গণমাধ্যম কর্মীরা সর্বদা নিঃস্বার্থ ভাবে জনগণের স্বার্থে কাজ করে,এবং তথ্য সংগ্রহ করতে গিয়ে বিভিন্ন হুমকির মুখেও পড়তে হয় এমনকি অনেক গণমাধ্যম কর্মী সত্য উদঘাটন করতে গিয়ে প্রাণ হারাতে হয়েছে।

দুর্নীতির কোন তথ্য সংগ্রহ করতে গিয়ে যদি আপনারা কোন সমস্যার সম্মুখীন হন সে ক্ষেত্রে আমরা অবশ্যই আপনাদের পাশি আছি সহযোগিতার হাত বাড়িয়ে দেব এবং সর্বদা আপনাদের পাশে আছি এবং পাশে থাকবো ইনশাআল্লাহ।

সেই সাথে পঞ্চগড় নিউ প্রেস ক্লাব পরিবারের সকলেরই সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং নতুন অফিস উদ্বোধনের শুভ উদ্বোধন ঘোষণা করলাম।

পঞ্চগড় নিউ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি তোতা মিয়া ও সাধারণ সম্পাদক আছমা আক্তার আঁখি তাদের বক্তব্যে বলেন পঞ্চগড় নিউ প্রেসক্লাবটি (এফ, আর, এস, বি) এর আওতাভুক্ত যার রেজি নং (S-13783/2022) সেই সাথে নতুন অফিস উদ্বোধন করা হলো এবং পঞ্চগড় নিউ প্রেসক্লাবটির আজ চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও ফিতা কাটার মধ্য দিয়েই অনুষ্ঠানটির উদ্বোধন করা হলো।

আমাদেরকে অনেক সংগ্ৰামের সম্মুখীন হতে হয়েছে এমন কি আমাদের সংগঠনের সাইনবোর্ড ঝুলাতে দেওয়া হয়নি নামিয়ে রাখা হয়েছিলো। সুধু তাই নয় এখন পর্যন্ত আমাদের সাথে নানান ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে একটি মহল।

পঞ্চগড় নিউ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ তোতা মিয়া, সাধারণ সম্পাদক মোছাঃ আছমা আক্তার আখি ও সাংগঠনিক সম্পাদক এস, এম সাদেকুজ্জামান সোহেল,ছাড়া যদি কেউ এই প্রতিষ্ঠানের নাম ও পদবী ব্যবহার করে অপকর্ম করে তার দায়ভার পঞ্চগড় নিউ প্রেস ক্লাব কতৃপক্ষ নিবে না। কারণ একটি কুচক্রী মহল পঞ্চগড় নিউ প্রেসক্লাবের নাম করে বিভিন্ন জায়গায় অপকর্ম করে বেড়াচ্ছি। সর্বোপরি পঞ্চগড় সহ সারা দেশের কল্যাণে আমাদের গণমাধ্যম কর্মীরা সর্ব স্তরের মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দরা পঞ্চগড় নিউ প্রেস ক্লাবের মঙ্গল কামনা করেন।

সম্পর্কিত