বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাইকেল থেকে পরে গিয়ে ট্রাকচাপায় নিহত ১

আরিফুল ইসলাম জয়,কুড়িগ্রাম ভূরুঙ্গামারী প্রতিনিধিঃকুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পিতার সাইকেল থেকে ছিটকে পরে মাদ্রাসা ছাত্রি নিহত।

মাদ্রাসা থেকে মেয়েকে সাইকেলের পিছনে নিয়ে ফিরছিলেন বাবা। সাইকেল থেকে ছিটকে পড়ে ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মেয়ে সানজিদার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট সেতুর উপর এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। মৃত সানজিদা উপজেলার চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের হুচরবালা বাবুরহাট এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি তার ১২ বছরের মেয়েকে সাইকেলের পিছনে নিয়ে ভূরুঙ্গামারী থেকে বাড়ি ফিরছিলেন। দুপুর সোয়া ২টার দিকে সোনাহাট সেতুর স্টিলের অংশের উপর পৌঁছলে ঝাকুনি খেয়ে সাইকেল থেকে ছিটকে পরে মেয়েটি এ সময় পিছন দিক থেকে আসা স্থলবন্দরগামী একটি ড্রাম ট্রাক মেয়েটিকে চাপা দেয়। পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্পর্কিত