বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মেধাবৃত্তি- ২০২২ মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর পক্ষ থেকে ক্রেস্ট,সন্মানী ও সাটিফিকেট প্রদান

নিজস্ব প্রতিবেদকঃবাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২ এর আওতায় কুড়িগ্রাম জেলা পুলিশে কর্মরত যেসকল পুলিশ সদস্যের মেধাবী সন্তান বিগত ২০২২ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে A+ অর্জন করেছে এবং মেধার স্বাক্ষর রেখেছে তাদের ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হয়।

আজ ৩০ মার্চ ২০২৪ সকাল ১০:০০ ঘটিকায় কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর পক্ষ থেকে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২২’ প্রদান করেন।

এসএসসি পরীক্ষায় ৮ জন ও এইচএসসি পরীক্ষায় ৫ জন মোট ১৩ জন মেধাবী সন্তানকে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হয় ।

২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সকল বিষয়ে A+ অর্জন করেছে- কুড়িগ্রাম জেলা পুলিশে কর্মরত পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ মামুনুর রশিদ এর কণ্যা মাহবুবা রশিদ, পুলিশ পরিদর্শক নিরস্ত্র প্রদীপ কুমার রায় এর কণ্যা হিমাদ্রী নন্দিনী রায়, এসআই (নিরস্ত্র) মোঃ মিন্টু মিয়া এর কণ্যা মোছাঃ মারজিয়া তাসনিম, নারী এসআই (নিরস্ত্র) মোছাঃ মর্জিনা বেগম এর কণ্যা মোছাঃ আরিফা জান্নাত আরশি, এএসআই (নিরস্ত্র) মোঃ জাহিদুল ইসলাম এর পুত্র মোঃ আল ইমরান হোসেন শুভ, এএসআই (সশস্ত্র) দীপক চন্দ্র বর্মন এর পুত্র পার্থ দেব বর্মন, নায়েক কালীদাস চন্দ্র রায় এর কণ্যা অর্পিতা রায়, কনস্টেবল মোঃ মোস্তফা জামাল এর কণ্যা মমতাজ আক্তার মিম।

এছাড়াও ২০২২ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে A+ অর্জন করেছে, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ ফরিদ হোসেন এর পুত্র মোঃ ফারহাদ বিন ফরিদ, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আমিরুজ্জামান এর কণ্যা অর্পিতা জামান, এসআই (নিরস্ত্র) মোঃ নওশাদ আলী এর পুত্র মোঃ তাকিব আলী, কনস্টেবল মোঃ ময়নাল হক এর পুত্র মোঃ মেহেদী হাসান আলিফ এবং কনস্টেবল মোঃ সাইদুল ইসলাম এর কণ্যা সাদিয়া ইসলাম তুবা।

অভিব্যক্তি প্রকাশ করতে পুলিশ সদস্যদের এইসব মেধাবী শিক্ষার্থী বলেন, আমরা হুমায়ুন আহমেদ, জাফর ইকবাল, আহসান হাবিব, এম আর আখতার মুকুল, সুশানে গীতি, মেয়র আতিকুর রহমানের মতো গর্বিত মানুষ হয়ে বাবামায়েদের মতো দেশসেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

তারা আরো বলেন জীবনের এই যাত্রায় আমাদের উৎসাহিত করার জন্য, আলোকিত করার জন্য আমরা বাংলাদেশের মাননীয় আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন স্যারের প্রতি আজীবন কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ।

উক্ত অনুষ্ঠানে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস)  মোঃ সাজ্জাদ হোসেন সহ সকল পদমর্যাদার পুলিশ সদসবৃন্দ উপস্থিত ছিলেন।

টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

সম্পর্কিত