মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

বাঘায় দুই মাংস বিক্রেতার মারামারিতে নিহত ১

মশিউর রহমান জেলা প্রতিনিধি :রাজশাহীর বাঘা উপজেলাধীন আড়ানী পৌর বাজারের দুই মাংস বিক্রেতার মারামারিতে ছুরির আঘাতে একজন নিহত হয়েছে বলে যানা যায়।

শনিবার (২০জানুয়ারি) আনুমানিক সকাল ৯টার দিকে আড়ানী পৌর বাজারের মাংস কেনা বেচাকে কেন্দ্র করে কথা কাটাটির এক পর্যায়ে খোকন মামুনকে ছুরির আঘাত করে।
দুজনেই মাংস বিক্রেতা মামুন মাংস কম দামে বিক্রি করা কে কেন্দ্র করে কথা কাটাকাটি একপর্যায়ে খোকন তার হাতে থাকা ছুড়ি দিয়ে আঘাত করে মামুন কে। মেডিকেল যাওয়ার পথেই মামুনের মৃত্যু হয় বলে খবর পাওয়া যায়।
আড়ানী পিয়াদাপাড়া গ্রামের বক্স আলীর ছেলে মিজানুর রহমান খোকন একই এলাকার রহিম আলীর ছেলে নিহত বাক্তির নাম মামুন(৩২)।

আড়ানী পৌর বাজারের মাংস ব্যবসায়িদের সাথে কথা বলে জানা যায়,
তার সাথে মাংস কেনা বেচাকে কেন্দ্র করে কথা কাটাটির এক পর্যায়ে খোকন মামুনকে ছুরির আঘাত করে। এই অবস্থায় স্থানীয়রা আহত মামুনকে মেডিকেলে নেওয়ার চেষ্টা করলে রাস্তায় মামুনের মৃত্যু হয়।আরও জানা যায়, মামুন ও খোকন আপন মামাতো-ফুপাতো ভাই এবং তাদের সাথে পূর্ব শত্রুতা ছিল। দুজনেই মাংস বিক্রেতা মামুন মাংস কম দামে বিক্রি করা কে কেন্দ্র করে কথা কাটাকাটি একপর্যায়ে খোকন তার হাতে থাকা ছুড়ি দিয়ে আঘাত করে খোকন কে। মেডিকেল যাওয়ার পথেই মামুনের মৃত্যু হয়।

এই বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন,খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনার স্থানে গিয়েছিলাম নিহত মামুন এবং খোকন তারা আপন মামাতো- ফুবাতো ভাই। দুজনেই মাংস বিক্রেতা, মামুন মাংস কম দামে বিক্রি করা কে কেন্দ্র করে কথা কাটাকাটি একপর্যায়ে খোকন তার হাতে থাকা ছুড়ি দিয়ে আঘাত করে খোকন কে। মেডিকেল যাওয়ার পথেই মামুনের মৃত্যু হয়। লাশ এখন রাজশাহীতে রয়েছে। এ ঘটনায় দোষীদের নাটকের চেষ্টা চলছে।

সম্পর্কিত