শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

চিরিরবন্দরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা চারজন পথচারীকে পিষে মারলো বিআরটিসি বাস

মোঃ আব্দুস সালাম-চিরিরবন্দর ( দিনাজপুর ) প্রতিনিধিঃচিরিরবন্দর – রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে বিআরটিসি বাসের চাপায় চারজন নিহত হয়েছেন। এই ঘটনায় স্থানীয় লোকজন রাস্তা আটকে অবরোধ করেছেন।

মঙ্গলবার (৬ জানুয়ারি) সকাল ৬ টার সময় রানীরবন্দর সুইহারী বাজারে খানসামা রোডের মুখে এই দুর্ঘটনা ঘটে।
এখনো নিহতদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তাদের মধ্যে দুইজন আদিবাসী চাকমা সম্প্রদায়ের রয়েছেন। তারা মধু ব্যবসায়ী বলে জানা গেছে। বাকি দুইজন স্থানীয় বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।

সকাল সাড়ে ৯টা পর্যন্ত ঘটনাস্থলে স্থানীয় জনগণ স্পিডব্রেকার ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রেখেছেন। পুলিশ ও স্থানীয় প্রশাসন সেখানে উপস্থিত হয়ে চলাচল স্বাভাবিক করার জন্য কাজ করছে। দুইপাশে শতশত যানবাহন আটকা পড়েছে।
জানা যায়, সকাল সাড়ে ৬টার সময় দিনাজপুর দশমাইল মোড় থেকে একটি বিআরটিসি বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রানীরবন্দর সুইহারী বাজারে খানসামা রোডের মুখে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় জানান, দুইজন চাকমা সম্প্রদায়ের রয়েছে। তারা মধু ব্যবসায়ী বলে জানা গেছে। বাকি দুইজন স্থানীয় বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ ওসি আবুল হাসনাত জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত