বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোরেলগঞ্জে প্রকাশ্য রাস্তায় ফেলে বিধবা নারীকে মারপিট: ইমাম আটক

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি:বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে আবুল আইচ (৫৫) নামের এক ইমামের বিরুদ্ধে এক বিধাবা নারীকে টেনে-হেচড়ে প্রকাশ্যে রাস্তায় ফেলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে ।
বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী বিজলী আক্তার (৪৮) নামের ওই নির্যাতিতা নারী। বিজলী আক্তার উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের কুমারিয়াজোলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত, আক্কাস আলী শেখের মেয়ে।
বিজলীর অভিযোগ, গত ২৬ মার্চ মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মহিষচরনী জামে মসজিদের ইমাম আবুল আইচ তাকে ঝাপটে ধরে রাস্তার ওপর ফেলে প্রকাশ্যে এলোপাথারী মারপিট করে গুরুতর আহত করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।
সড়কের ওপর নারীকে মারপিটের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে ঘটনার পরের দিন বুধবার রাতে পুলিশ মারপিটকারী ইমাম আবুল আইচকে আটক করে।
বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন বিজলী আক্তার বলেন, ইমাম আবুল আইচের এক আত্মীয়কে তার বাড়ি দেখিয়ে দেয়ার অপরাধে তাকে টেনে-হেচড়ে প্রাকাশ্য রাস্তায় ফেলে তার মাথায়, চোখে ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। বিজলী আরও জানায়, তার বাবা একজন মুক্তিযোদ্ধা। তিনি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে প্রশাসনের কাছে তার ওপর হামলাকারী ইমামের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
এ বিষয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার জানিয়েছেন, বিজলী আক্তার একজন মুক্তিযোদ্ধার সন্তান, তার ওপরে এ ধরনের হামলার ঘটনা দুঃখজনক। হামলাকারীর দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন তিনি।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেছেন, কুমারীয়াজোলা গ্রামে এক বিধবা নারীকে প্রকাশ্যে মারপিটের ঘটনায় আবুল আইচকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত