বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নড়াইলে আপন চার ভাইয়ের জেল জরিমানা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃনড়াইলে ডাকাতি মামলায় আপন চার ভাইয়ের ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান বুধবার (১৭ জানুযারী) দুপুরে নড়াইলের অতিরিক্ত দায়রা জজ আদালত দুইয়ের বিচারক মোঃ সাইফুল আলম এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পাবলিক প্রসিকিউটর পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম এমদাদ।
দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন হাসান খান, হোসেন খান, সোহেল খান ও আক্কেল খান এরা সবাই লোহাগড়া উপজেলার নড়িয়া গ্রামের অলিয়ার খানের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, ২০০৭ সালের র্মাচ মাসের ১০ তারিখে লোহাগড়া উপজেলার নড়িয়া গ্রামের ফরিদা বেগমের বাড়ীতে গভীর রাতে আসামী হাসান খান, হোসেন খান, সোহেল খান ও আক্কেল খান অবৈধ ভাবে জোরপূর্বক বাড়ীর মধ্যে প্রবেশ করে।মেরে ফেলার ভয় দেখিয়ে বাড়ীর বিভিন্ন মালামাল লুট করে। এ ঘটনায় পরের দিন লোহাগড়া থানা একটি মামলা দায়র করেন ভুক্তভোগীরা। মামলার তদন্ত কর্মকর্তা আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ০৯ জন সাক্ষীর সাক্ষ্য শেষে আসামী হাসান খান, হোসেন খান, সোহেল খান ও আক্কেল বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত আসামীদের ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডে আদেশ দেন। রায় ঘোষণার সময় হাসান খান ও হোসেন খান দুই ভাই আদালতে উপস্থিত ছিল। অপর ২ভাই সোহেল খান ও আক্কেল খান পলাতক আছে।

সম্পর্কিত