শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

মোঃ রাজু মিয়া বিশেষ প্রতিনিধিঃশেরপুর জেলা পুলিশের উদ্যোগে নালিতাবড়ী থানাধীন বারমারীর গারো পাহাড়ে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনসাধারণ ও বারমারী খ্রিস্টধর্মপল্লীর সেন্ট রাফেলস্ অরফানেজ হোস্টেল শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার ( ১৭ জানুয়ারি) বিকেল ৫ টায় বারমারীর সেন্ট লিও স্কুলের হল রুমে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার, শেরপুর মহোদয়ের পক্ষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনসাধারণের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয়।

অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনসাধারণের মাঝে ১০০টি শীতবস্ত্র কম্বল ও পরে বারমারী খ্রিস্টধর্মপল্লীর সেন্ট রাফেলস্ অরফানেজ হোস্টেলের শিক্ষার্থীদের জন্য ৭০ টি শীতবস্ত্র কম্বল সহ মোট ১৭০ টি কম্বল বিতরণ করা হয়।

এসময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মনিরুল আলম ভূঁইয়া, বারমারী ধর্মপল্লী’র ফাদার তরুণ বনোয়ারী, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের কোষাধ্যক্ষ ও প্যারিস কাউন্সিলের ভাইস চেয়ারম্যান লিটন ডেবিট, ক্লডিয়া নকরেক কেয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি, বিট অফিসার ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনসাধারণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশে চলমান শৈত্যপ্রবাহে ভারত সীমান্তবর্তী বারমারী গারো পাহাড়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নিম্ন আয়ের শীতার্ত জনসাধারণের মাঝে উষ্ণতার ছোঁয়া ছড়িয়ে দিতে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে সামাজিক দায়বদ্ধতা থেকে আজ এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সম্পর্কিত