রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার :আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক আলোড়ন ও আলোচনায় এসেছেন,পৌর আওয়ামীলীগ এর ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ,ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম (তাজ)। তিনি স্যোশাল মিডিয়াতে প্রচার প্রচারণা, ভোটারদের সঙ্গে গণসংযোগ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি বলেন, সামাজিক ও মানবিক কাজগুলো আগে থেকেই চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি, উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে,
পরিচ্ছন্ন উপজেলা গড়তে ,তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে কুড়িগ্রাম সদর একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, বিগত দিনে আমি অনেকগুলো সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি।

আর্থ সামাজিক উন্নয়নের জন্যই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কুড়িগ্রাম পৌরসভার ৫নং ওর্য়াডের কাউন্সিলর আল হারুন বলেন,একজন উন্নয়ন কর্মী হিসাবে মোঃ তাজুল ইসলাম (তাজ) অনেক দিন থেকেই মানবিক ও
সামাজিক বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে,তাই তাকে সমর্থন ও সহযোগীতা করতে সচেতন মহলের এগিয়ে আসা দরকার।

উপজেলার একাধিক সাধারণ ভোটার ও স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন,জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই মানবিক ও সামাজিক জনসেবামুলক কাজ করে আসছেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে নতুন চমক সৃষ্টি করবে।

উল্লেখ্য ,মোঃ তাজুল ইসলাম (তাজ)
পিতা মৃত আকবর আলী।কুড়িগ্রাম সদর পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা,পুরাতন শহরের বাংলাদেশ খেলা ঘর,বাংলাদেশ সুপার কালেকশন সহ একাধিক ব‍্যাবসা প্রতিষ্ঠানে স্বত্বাধিকারী ও প্রতিষ্ঠাতা,কর্ম জিবনে বাংলাদেশ সেনাবাহিনীর দির্ঘদিন চাকুরী করে চাকুরী জিবনে জাতিয় সংঘ মিশন ইরাক কুয়েত সিমান্তে দায়িত্ব পালন করেন।
বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সেনা সদস্য সংগঠনের জেলা সাধারণ সম্পাদক ।কুড়িগ্রাম ঢাকা আর্ন্ত নগর রেল আন্দোলনের সংগঠন গণকমিটির প্রতিষ্ঠাতা জেলা সভাপতি রেল আন্দোলন বাস্তবায়নের অন‍্যতম নেতা।

সম্পর্কিত