বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

Oppo ফ্যান ফেস্টিভালে অংশগ্রহণ করুন এবং আকর্ষণীয় পুরস্কার জিতুন!

নিউজ ডেস্ক:

Oppo, শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি, Oppo ফ্যান ফেস্টিভ্যালের মতো একটি বহুল প্রত্যাশিত ইভেন্ট ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। ব্র্যান্ডের গ্রাহকদের সাথে অপরিসীম আনন্দ ভাগ করে নেওয়ার প্রতিশ্রুতি নিয়ে oppo এই ইভেন্টের আয়োজন করেছে। APO অনুরাগীদের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ, এই বছরের উত্সবের থিম হল “আলিঙ্গন উদযাপন।

‘অ্যাপো ফ্যান ফেস্টিভ্যাল’ উদযাপনের অংশ হিসেবে, স্মার্টফোন প্রযুক্তি জায়ান্ট গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার এবং পুরস্কার ঘোষণা করতে পেরে আনন্দিত। যে গ্রাহকরা Oppo A78, Oppo A58, এবং Oppo A38 সহ জনপ্রিয় Oppo মডেলগুলির যেকোনো একটি ক্রয় করেন, তারা একটি এক্সক্লুসিভ লটারিতে অংশগ্রহণের সুযোগ পাবেন। র‌্যাফেল পুরস্কারের মধ্যে রয়েছে সাকিব আল হাসানের স্বাক্ষর করা একটি টি-শার্ট, একটি এক্সক্লুসিভ লুডো গিফট বক্স এবং প্যাড, TWS এবং ঘড়ি সহ Oppo IoT (ইন্টারনেট অফ থিংস) উপহার। এই দুর্দান্ত লটারির মাধ্যমে, Oppo গ্রাহকরা অবিশ্বাস্য পুরস্কার জেতার এবং তাদের উত্সব উদযাপনকে আরও বিশেষ করে তোলার একটি সুযোগ নিশ্চিত করছে।

এছাড়াও, Oppo নির্দিষ্ট স্মার্টফোন মডেলগুলিতে দুর্দান্ত ছাড় দিচ্ছে। আশ্চর্যজনক বৈশিষ্ট্যযুক্ত Oppo A17K 13,990 টাকা থেকে কমিয়ে 12,990 টাকা করা হয়েছে, গ্রাহকদের 1,000 টাকা বাঁচিয়েছে৷ একইভাবে, Oppo A77, তার শক্তিশালী পারফরম্যান্সের জন্য পরিচিত, এর দাম 19,990 টাকা থেকে কমিয়ে 17,990 টাকা করা হয়েছে, যা স্মার্টফোন প্রেমীদের জন্য দুর্দান্ত সঞ্চয় অফার করে জন্য কারণে

কারণে

কারণে

এর ফলেডেমন ইয়াং, ম্যানেজিং ডিরেক্টর, OPPO বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর, বলেন, “আমরা আমাদের অনুরাগীদের সাথে OPPO ফ্যান ফেস্টিভ্যাল উদযাপন করতে পেরে রোমাঞ্চিত এবং আমাদের গ্রাহকদের অব্যাহত সমর্থনের জন্য প্রশংসার চিহ্ন হিসেবে আকর্ষণীয় পুরস্কার এবং ডিসকাউন্ট অফার দিতে পেরে আনন্দিত। . আমরা অপোর মাধ্যমে গ্রাহকদের উদ্ভাবনী প্রযুক্তি এবং আনন্দদায়ক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই উৎসব আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার এবং তাদের উদযাপনকে আরও বিশেষ করে তোলার আরেকটি উপায়।”

উত্তেজনা, চমক এবং অবিশ্বাস্য অফারের সমন্বয়ে, Oppo ফ্যান ফেস্টিভ্যাল প্রযুক্তিপ্রেমীদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে। oppo গ্রাহকদের এই আশ্চর্যজনক অফারগুলি পেতে এবং উত্সব কার্যক্রমে অংশ নিতে তাদের নিকটস্থ Oppo স্টোর বা অনুমোদিত খুচরা বিক্রেতাদের কাছে যেতে উত্সাহিত করা হচ্ছে।

সম্পর্কিত