শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান মোঃ সোহরাব হোসেন মন্ডল

স্টাফ রিপোর্টারঃ মোঃ গোলাম মোরশেদ:পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহী মোঃ সোহরাব হোসেন মন্ডল। তিনি উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান এবং কুসুম্বা ইউনিয়নের সাধারণ সম্পাদক।
জানা গেছে, আগামী মে মাসের মধ্যে হবে পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন। মোঃ সোরহাব ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন এবং ভোটারদের মাঝে গণসংযোগ ও কুশল বিনিময় করছেন। নিজ উদ্যোগে উপজেলার অসহায় মানুষদের সহায়তা করছেন। আশপাশের মানুষদের বিপদে সহযোগিতা হাত বাড়িয়ে দেন নিজ স্বাদমতো। এ ছাড়া ডিজিটাল পোস্টারের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থী হওয়ার ইচ্ছার বিষয়টি জানান দিচ্ছেন। এতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে স্থানীয় রাজনীতিতে আলোচনায় এসেছে এই ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল তিনি বলেন, দীর্ঘ দিন ধরে ভাইস চেয়ারম্যান হিসাবে শুনামের সাথে আমি কাজ করছি।
এ ব্যাপারে তিনি আরও বলেন, ভাইস চেয়ারম্যান ও উপজেলার রাজনৈতিতে আমি দীর্ঘদিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। আমি যেহেতু উপজেলায় ভাইস চেয়ারম্যান , তাই আমার জানা আছে জনগণের বরাদ্দ কীভাবে জনগণের হাতে পৌঁছাতে হয়। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে পাঁচবিবি একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, বিগত দিনে যারা পাঁচবিবি থেকে উপজেলা চেয়ারম্যান হয়েছেন, তাদের কোনো কাজ চোখে পড়ার মতো নয়। আমি উপজেলার সকল ইউনিয়নের মানুষের কাছে দোয়া প্রার্থী।

সম্পর্কিত

মাত্রই প্রকাশিত