বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৫৯ বডার গাড ব্যাটালিয়নের ব্যাবস্থাপনায় কোটি টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংসো করেছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃশনিবার বিকালে রহনপুর ৫৯ বড়ার গাড ব্যটলিয়নেরর সদরদপ্তরের গ্রাউন্ড ফিল্ডে আনুষ্ঠানিক ভাবে রহনপুর ৫৯ ব্যাটালিয়ন কর্তৃক মাদক বিরোধী অভিযানে আটককৃত ৬৩ কোটি টাকা মূল্যের অবৈধ মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংস করন অনুষ্ঠানে রহনপুর ৫৯ ব্যটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত রাজশাহী সেক্টর কমান্ডার লেঃ কর্নেল মোঃ ইমরান ইবনে এ রউফ, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার আবুল কালাম শাহীন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধিসহ প্রশাসনের কর্মকর্তাও মিডিয়ার ব্যক্তিবর্গ এবং রহনপুর ব্যাটালিয়নের অন্যান্য অফিসার ও সকল স্তরের বিজিবি সদস্যগণ উপস্থিত ছিলেন।

রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা সীমান্ত রক্ষার পাশাপাশি চোরাচালান বিরোধী অভিযানে রহনপুর ৫৯ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য রহনপুর ৫৯ ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে ধ্বংস করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৬৩ কোটি টাকা।
তিনি আরো বলেন ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে উল্লেখ্যযোগ্য ছিল ফেন্সিডিল, গাঁজা, বিদেশী মদ, দেশী মদ, নেশা জাতীয় ইনজেকশন, নেশা জাতীয় ট্যাবলেট, হেরোইন, ইয়াবা ,যৌন উত্তেজক সিরাপ, বাংলাদেশী মদ, ভারতীয় পাতার বিড়ি ইত্যাদি।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)।

সম্পর্কিত