বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

৫৫ পিস ইয়াবা ও ৩.৮ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃকুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার একটি চৌকস টিম গত ১৬ মার্চ ২০২৪ রাত্রি আনুমানিক ২৩.৫০ ঘটিকার সময় নাগেশ্বরী থানাধীন রামখানা ইউনিয়নের মাঠেরপাড় নামক এলাকার রাস্তা থেকে দক্ষিণ রামখানা (নাখারগঞ্জ বাজার) এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ বেলাল হোসেন @হৃদয়’কে ৫৫ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে নাগেশ্বরী থানা পুলিশ।৫৫ পিস ইয়াবা ও ৩.৮ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

অন্যদিকে উলিপুর থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ১৭ মার্চ ২০২৪ দুপুর আনুমানিক ১৪.৫০ ঘটিকার সময় উলিপুর থানাধীন বজরা ইউনিয়নের সাতালস্কর গ্রামস্থ ফুলবাড়ী থানাধীন শিমুলবাড়ী এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ লতিফ মিয়া (২১) কে ০৩ কেজি ৮০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নাগেশ্বরী ও উলিপুর থানায় পৃথক দুইটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

সম্পর্কিত