রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন রাণীশংকৈল থানার এসআই প্রদিপ চন্দ্র মহন্ত

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ধর্মগড় – নেকমরদ ও কাতিহার সড়কে প্রতিনিয়ত আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ছে মাদককারবারি।

রাণীশংকৈল থানা পুলিশও অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিল মাদকসহ ধরছে এসব কারবারিদের।

এই ২০০ বোতল ফেন্সিডিলসহ মাদক উদ্ধারে বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা মনোনীত হয়েছেন রাণীশংকৈল থানার এসআই প্রদিপ চন্দ্র মহন্ত।

মঙ্গলবার (০৪ ডিসেম্বর ) সকালে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার কার্যালয়ে আইনশৃঙ্খলা, অপরাধ পর্যালোচনা ও মাসিক কল্যাণ সভায় এসআই প্রদিপ চন্দ্র মহন্তকে এ সম্মাননা দেয়া হয়। তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ঠাকুরগাঁও ও অফিসার ইনচার্জ, রাণীশংকৈল থানা, ঠাকুরগাঁও।

জানা যায়, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারে বিশেষ ভূমিকা রাখায় পুলিশ সুপার কার্যালয় থেকে রাণীশংকৈল থানার এসআই প্রদিপ চন্দ্র মহন্তকে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়।

এসআই প্রদিপ চন্দ্র মহন্ত বলেন, ভাল কাজে পুরস্কার পেলে কাজের গতি আরও বেড়ে যায়। এ সম্মাননা আমার জন্য গৌরবের। রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্যার ও রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ স্যারের দিক নির্দেশনায় মাদক উদ্ধারে কাজ করে যাচ্ছি।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল বলেন, ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ পুরস্কার রাণীশংকৈল থানা পুলিশের জন্য অনেক বড় পাওয়া। আমি চাই, রাণীশংকৈল থানা এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ত হোক। মাদক বিক্রেতাদের কোনো ছাড় দেয়া হবে না।

সম্পর্কিত