রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

১০ বছর পদ বঞ্চিত থাকার পর স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে মেহেদী হাসান মিশু

কুড়িগ্রাম প্রতিনিধিঃদীর্ঘ ১০ বছর পদ বঞ্চিত থাকার পর পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে যায়গা পেয়েছেন মো. মেহেদী হাসান মিশু। ২১ এপ্রিল(রবিবার) কুড়িগ্রাম পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটিতে যুগ্ন আহবায়ক হিসেবে পদ পেয়েছেন কুড়িগ্রাম সদর উপজেলার পৌরসভা এলাকার ৪ নং ওয়ার্ডের পলাশবাড়ী চৌকিদার পাড়ার মো. মেহেদী হাসান মিশু।১০ বছর পদ বঞ্চিত থাকার পর স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে মেহেদী হাসান মিশু

মেহেদী হাসান মিশু ২০১০ সাল থেকে ছাত্রলীগের রাজনীতিতে হাতে খড়ি ২০১১ সালে পলাশবাড়ী আঞ্চলিক কমিটির আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন এবং কুড়িগ্রাম সরকারি কলেজে ছাত্রলীগকে সুসংগঠিত করণ বিএনপি জামাতের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা এবং শিক্ষার্থীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়তার মধ্য দিয়ে ছাত্র রাজনীতিতে পদবঞ্চিত থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর আদর্শিক ধারায় আওয়ামী লীগের রাজনীতিতে সংযুক্ত ছিলেন। পড়াশোনা কুড়িগ্রাম সরকারি কলেজে অর্থনীতি বিষয়ে অনার্স। তার সাংগঠনিক দক্ষতা এবং মুজিব আদর্শের প্রতি শ্রদ্ধা রেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কুড়িগ্রাম জেলা শাখা অদ্য ২১ এপ্রিল থেকে বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কুড়িগ্রাম পৌর শাখার যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন শুরু করেন।

কমিটিতে মেহেদী হাসান মিশুর পাশাপাশি আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন মো. রেদোয়ানুল ইসলাম রিয়াল। এবং অপর দুজন যুগ্ন আহবায়ক হলেন ইমাম হোসেন ও রাফিদ হাসান মুন্না। আগামী ৩ মাসের জন্য অনুমোদিত আহবায়ক কমিটিতে একজন আহবায়ক, ৩ জন যুগ্ন আহবায়ক ও ২৭ জন সদস্য রয়েছেন।

কমিটি ঘোষণা হওয়ার পর মেহেদী হাসান মিশু বলেন, আমি দীর্ঘ ১০ বছর পদ বঞ্চিত থাকার পর পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে যায়গা পেয়েছি। আমি এই প্রাণের সংগঠনের জন্য কাজ করে যাবো। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ তৈরি করতে আমি নিজেকে উৎসর্গ করবো। জেলা স্বেচ্ছাসেবক লীগে কমিটির সাধারণ সম্পাদক নুরুজ্জামান জামান ও সভাপতি আমিনুল ইসলাম খাঁন শাহীনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার উপর ভরসা রাখার জন্য।

সম্পর্কিত