আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ



হামলার শিকার ইউএনও’র বাবার বাড়ি বাগমারায়, ঘটনায় হতবাক গ্রামবাসী

আব্দুর রউফ,(বাগমারা) রাজশাহী:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার পিতা রাজশাহীর বাগমারার মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর উপর দুর্বৃত্তদের নৃশংস হামলার ঘটনায় হতবাক তার পরিবার ও বাগমারা গ্রামবাসী।

গত বুধবার গভীর রাতে ঘোড়াঘাট ইউএনও’র সরকারী বাসভবনে এ হামলার ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর ভাই বাগমারা ভোকেশনাল স্কুল এর সুপারিন্টেন্ডেন্ট মজিবর রহমান তার ভাই ও ভাতিজির উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

জানা যায়, বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের বাগমারা গ্রামের ওমর আলী শেখ বিএডিসিতে চাকরী করতেন। নওগাঁর মহাদেবপুর উপজেলা থেকে সর্বশেষ তিনি ২০১১ সালে অবসর গ্রহন করেন। চাকরীর সুবাদে মহাদেবপুর থাকাকালীন সেখানকার দক্ষিন দুলালপাড়ায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন। এরপর থেকে সেখানেই বসবাস করলেও বাগমারায় বসবাসরত তিন ভাই ও আত্বীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখতেন।

ওমর আলী শেখ এর চার সন্তান। তার তৃতীয় সন্তান ওয়াহিদা খানম দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা। জামাই মেজবাহ উদ্দিন রংপুরের পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত। প্রায় দুই বছর ধরে মেয়ে ঘোড়াঘাটের ইউএনও হিসেবে কর্মরত আছেন। মেয়ের উপর হামলার সময় ওমর আলী শেখ সেখানেই অবস্থান করছিলেন এবং তিনিও হামলার শিকার হন।

মেয়ে ও পিতা উভয়ের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। বাগমারা গ্রামের আশরাফুল ইসলামসহ অনেক গ্রামবাসীই তাদের উপর হামলার তীব্র নিন্দা জানান।

বাগমারা ভোকেশনাল স্কুল এর সুপারিন্টেন্ডেন্ট মজিবর রহমান বলেন, ভাই ও ভাতিজির উপর হামলার খবর পেয়ে আমরা হতবাক হয়েছি। হামলাকারীদের শনাক্ত করে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি। এছাড়াও ভাই ও ভাতিজির সুস্থতার জন্য সকলের প্রতি দোয়া চেয়েছেন তিনি।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ