ডিসেম্বর ১০, ২০২২ ৯:০০ সকাল



স্বামীকে বাইরে ঘুমানোর নির্দেশ দিয়ে নববধু কে রাতভর ধর্ষন

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী এক স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে তার নববিবাহিত স্ত্রীকে রাতভর ধর্ষণ করেছে হাইরুল নামের এক ব্যক্তি।

গেল শনিবার রাতে উপজেলার ছয় নম্বর সুয়াইর ইউনিয়নের ভাটিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গেল সোমবার দুপুরে ধর্ষণের শিকার নারী ধর্ষণ মামলা করলে হাইরুলকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষক হাইরুল ভাটিয়া গ্রামের পার্শ্ববর্তী করচাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

স্থানীয়রা জানান, গেল শনিবার গভীর রাতে হাইরুল অস্ত্র নিয়ে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। পরে তার বুদ্ধি প্রতিবন্ধী স্বামীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে দিয়ে রাতভর ধর্ষণ করে।

ওই হিন্দু গৃহবধূর স্বামীকে ঘরের বাইরে শুয়ে থাকতে দেখে প্রতিবেশীরা কারণ জিজ্ঞেস করে। তখন সে জানায়, হাইরুল আমাকে অস্ত্র দেখিয়ে ঘর থেকে বের করে দিয়েছে। সে আজ রাতে আমার ঘরে থাকবে বলে জানিয়েছে। পরে প্রতিবেশীরা এগিয়ে এলে হাইরুল পালিয়ে যায়।

পরদিন মামলা হওয়ার পর মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী দ্রুত আদর্শনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শুভাশিসকে নির্দেশ দেন হাইরুলকে গ্রেপ্তার করতে। পরে পুলিশ করাচাপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে মোহনগঞ্জ থানায় নিয়ে আসে।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।



Comments are closed.

      আরও নিউজ