বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে বগুড়ার মহাস্থান দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ শনিবার বগুড়ার শিবগঞ্জের মহাস্থান উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জেলার সকল উপজেলার ন্যায় দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষা চলাকালে কেন্দ্র হল পরিদর্শন করেন দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন মহা পরিচালক মোঃ রোকনুজ্জামান।
তিনি বলেন,দি ব্রিলিয়্যান্ট’স এসোসিয়েশন একটি মেধা বিকাশের সেবা মুলক প্রতিষ্ঠান। আমরা প্রতি বছর ছাত্রদের মেধা বিকাশ, মানব সেবায় উৎসাহদান, চারিত্রিক মাধুর্যের সৃষ্টি, মৌলিক মানবীয় গুণাবলি অর্জন সহ জীবন জগতের স্রষ্টার প্রতি অনুগত্যশীল সমাজ ও রাষ্ট্রের জন্য যোগ্য ও আদর্শ নাগরিক তৈরিতে কাজ করে যাচ্ছি। তিনি আরো জানান, গত ২০০২ সাল থেকে এ বৃত্তি পরীক্ষা চলমান রয়েছে যা আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন
পরীক্ষা নিয়ন্ত্রক মাষ্টার শাহ আলম, কেন্দ্র সচিব মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বিএসসি,সহকারী কেন্দ্র সচিব প্রভাষক হেলাল উদ্দিন, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সাধারণ সম্পাদক এস আই সুমন,
সংস্থাটির পরিচালক,সাইয়্যেদ কুতুব সাব্বির,সদস্য সচিব, মোহসিনুল হাসান রিফাত।
সাবেক মহাপরিচালক এ্যাডঃ নুরুল ইসলাম আকন্দ, আব্দুল হালিম, এ্যাডঃ সাইফুল ইসলাম, মিজানুর রহমান, জাকিরুল ইসলাম, সাজেদুর রহমান জুয়েল, দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর মহা পরিচালক – রাকিব ইসলাম,দ্যা ব্রিলিয়ান্ট ফাউন্ডেশনের মহা পরিচালক – আবু সাঈদ, সংস্থার উপদেষ্টা – সাইফুল ইসলাম ও রাকিবুল ইসলাম,কামরুল ইসলাম, রবিউল ইসলাম,আল মামুন প্রমূখ।
দু’টি কেন্দ্রে মোট ৫২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে এবং সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে কেন্দ্র সচিব নূরুল ইসলাম বিএসসি জানান। এছাড়াও বগুড়া সকল উপজেলাতে একযোগে শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং মোট ৬ হাজার ৫ শত পরীক্ষার্থী অংশ গ্রহন করেছে বলে অত্র সংস্থা সূত্র জানান।

সম্পর্কিত