বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সুদূর প্রবাস দুবাইতে থেকে স্বামী যেভাবে হত্যা করালেন স্ত্রীকে

রাজবাড়ী প্রতিনিধি ঃসাংসারিক প্রয়োজনে স্বামী দুবাই প্রবাসী। স্ত্রী থাকেন রাজবাড়ীর পাংশায়। প্রবাসেই পরকীয়ায় জড়িয়ে পরিকল্পনা করেন স্ত্রীকে হত্যার। দুই লাখ টাকা চুক্তিতে ভাড়া করেন ঘাতক খুনিদের। শেষমেশ প্রাণ হারান দুবাই প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী রোজিনা।

সম্প্রতি রাজবাড়ীর পাংশার চাঞ্চল্যকর দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা (৩০) হত্যার ঘটনায় এক আসামি গ্রেপ্তারের পর তিনি পুলিশকে দেওয়া জবানবন্দিতে এসব তথ্য জানিয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার আসামি মোঃ শিহাব শেখকে (৪৫) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। আসামি শিহাব শেখ পাংশা উপজেলার বাজেয়াপ্ত বাগলী গ্রামের মোঃ হেকমত আলী শেখের ছেলে।

পুলিশ মামলা সূত্র, স্থানীয়দের বরাত ও আসামির দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে জানায়, নিহত রোজিনার স্বামী লিটন শেখ (৩৪) দুবাই প্রবাসী। রোজিনা তার ছেলে রাসেল শেখ (১২) ও মেয়ে রাকাকে (০৬) নিয়ে পাট্টায় স্বামীর বাড়িতেই থাকতেন।

গত ৮ ফেব্রুয়ারি রাতে আসামিরা রোজিনাকে ডেকে নিয়ে শ্বাসরোদ করে হত্যা করে। পরে তার লাশ পাশের একটি বাঁশ বাগানে ফেলে পালিয়ে যায়।

পুলিশকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিহাব শেখ জানিয়েছেন, তারা দুই লাখ টাকার বিনিময়ে নিহত রোজিনার স্বামীর সাথে চুক্তি করেন। পরে ঘটনার সময় রোজিনার স্বামী ফোনে তাকে জানান, বাইরে প্রয়োজনে কিছু লোক এসেছেন- তিনি যেন গিয়ে কথা বলেন। স্বামীর কথা রক্ষা করতে বাইরে বের হন রোজিনা। এসময় হত্যাকারীরা তাকে ঘটনাস্থলে নিয়ে যায় এবং ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে লাশ ফেলে চলে যায়।

মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের বাবা কালুখালী উপজেলার কুমরীরাণী গ্রামের মোঃ আবজাল খাঁ (৫৪) বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে গত ১০ ফেব্রুয়ারি পাংশা থানায় মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় শিহাব শেখকে গ্রেপ্তার করে। অন্যদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত