বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিরাজগঞ্জ সলঙ্গা প্রাক -প্রাথমিক শ্রেণির ” শিশু বরণ ২০২৪ ” অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ লুৎফর রহমান লিটনঃএ বিশ্বকে শিশুর কাছে বাসযোগ্য ক’রে যাব আমি নবযাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার…. “এই প্রতিপাদ্য কে সামনে রেখে সলঙ্গা থানার আওতাধীন উল্লাপাড়া উপজেলার জগজীবনপুর ও পাঁচিলা ক্লাস্টারের ৪৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে প্রাক -প্রাথমিক শ্রেণির ” শিশু বরণ ২০২৪ ” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শিশু বরণ-২০২৪ উপলক্ষ্যে গতকাল সোমবার দুপুরে কেন্দ্রীয় ভাবে রৌহাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব, মোঃ সাইফুল ইসলাম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সিরাজগঞ্জ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব বিশ্বজিৎ কুমার সাহা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সিরাজগঞ্জ,জনাব মোঃ ছানোয়ার হোসেন, উপজেলা শিক্ষা অফিসার, উল্লাপাড়া, সিরাজগঞ্জ,সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ তারিকুল ইসলাম, জনাব মোঃ শরিফুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীদের কেক কেটে ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সম্পর্কিত