মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

সিরাজগঞ্জ তাড়াশে জমিতে পানি সেচ দেওয়া কে কেন্দ্র করে সংঘর্ষের ২ আসামী গ্রেফতার

মোঃ শাহিন আলমঃসিরাজগঞ্জ তাড়াশে জমিতে পানি সেচ নিয়ে সংঘর্ষের ঘটনার মামলায় ২জন আসামী শহিদুল ইসলাম লেবু (৫৫) ও তার ছেলে বুলবুল আহমেদ (৩০) কে গ্রেফতার করেছে তাড়াশ থানা পুলিশ।

শুক্রবার(৫ জানুয়ারি) বিকেলে তাড়াশ থানার এসআই দেবব্রত কুমার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান গতরাতে শহিদুল ইসলাম লেবু ও বুলবুল আহমেদ কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, উপজেলার সেরাজপুর গ্রামের মৃত.মোসলেম উদ্দিনের ছেলে আশরাফ আলী (৪০)’র সাথে একই গ্রামের মাহমুদুল হকের ছেলে শহিদুল ইসলাম লেবু (৫৫)র সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত মঙ্গলবার ( ৩জানুয়ারি) সকালে জমিতে পানি (সেচ) বিবাদমান বোরিং থেকে শহিদুল ইসলাম লেবু পানি দিচ্ছিলেন। এসময় আশরাফ আলী তাদেরকে বাধা দিলে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে শহিদুল ইসলাম লেবু, তার ছেলে শাকিল আহমেদ (২২) ও বুলবুল আহমেদ মাটির কাটার কোদালঁ ও লাঠিসোটা নিয়ে তাকে পিটিয়ে গুরুত্বর আহত করেন। এ সময় খবর পেয়ে আশরাফ আলী স্ত্রী আফরোজা খাতুন, তার ভাই মোক্তার হোসেন (৪৪) আব্দুল মান্নান (৫০) ও তার স্ত্রী জাহানারা বেগম এগিয়ে গেলে তাদের পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গিয়ে তাদের গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন। এদের আশংকাজনক হলে আশরাফ আলী (৪০), আব্দুল মান্নান (৫০) ও জাহানারা বেগম কে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব ২৫০শয্যা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। ঘটনার ২দিনপরে গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) আশরাফে বড় ভাই মোক্তার হোসেন শহিদুল ইসলাম সহ ৫ জনের বিরুদ্ধে জেলা আদালতে মামলা দায়ের করেন। তার মধ্যে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, এজাহার ভুক্ত ৫জনের মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। আর বাকি ৩জনকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত