বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সিরাজগঞ্জে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪


আরাফাত / সিরাজগঞ্জ
নভেম্বর ২১, ২০২৩

সিরাজগঞ্জে মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ১৬ হাজার পিছ ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ নভেম্বর) দূপুরে নিউজ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন ডিবি পুলিশের কর্মকর্তা জুলহাস উদ্দিন।

আটককৃতরা হলেন,বগুড়ার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে শাফায়েত ফকির(৩৫),রংপুরের মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মরহুম ইমদাদুলের ছেলে জুয়েল মিয়া (৩০) এদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে,বগুড়া শিবগঞ্জ থানার সিহালী গ্রামের দিলবর ফকিরের ছেলে মো. বাছেদ ফকির অরফে বাছেদ (৩২), জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের সুজাউল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৮) এদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের কর্মকর্তা জুলহাস উদ্দিন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে গোলচত্বর এলাকায় চেকপোষ্টে ডিউটি করাকালে শাফায়েত ফকির ও জুয়েল মিয়াকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন,আজ সকালে সদর উপজেলার সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে অভিযান চালিয়ে বাছেদ ফকির অরফে আঃ বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত