নভেম্বর ৩০, ২০২২ ৫:৫৪ বিকাল



সিরাজগঞ্জে পুলিশ অফিসারদের রক্তদানের মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে -২০১৯ উদযাপন

নাসিফ খান, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ”পুলিশের সঙ্গে কাজকরি, মাদক জঙ্গী -সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” – এই শ্লোগান নিয়ে, কমিউনিটি পুলিশিং ডে -২০১৯ উদযাপন করা হচ্ছে।

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে নানা কর্মসূচি’র মাধ্যমে ৪ দিন ব্যাপী অনুষ্ঠান ২৩ হতে ২৬ অক্টোবর পর্যন্ত পালিত হচ্ছে। ২৬ অক্টোবর শনিবার সকালে শহরে র‍্যালী প্রর্দশন করে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং পুরস্কার বিতরণ করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। এছাড়াও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এর আগে গত বুধবার সিরাজগঞ্জ সরকারি কলেজের শেখ কামাল অডিটোরিয়াম শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বির্তক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ও শুক্রবার সকালে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম চিত্রাংকন প্রতিযোগিতা করা হয়েছে। অপরদিকে শুক্রবার সকালে মুক্তির সোপান শহীদ মিনারে রক্তদান কর্মসূচীতে রক্তদান করেন , পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এবং পুলিশ আশরাফুল, নামজারি, আল-আমিন, সালমান ইউসুফ প্রমুখ।
এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদন্নোতি) আবু ইউসূফ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরাফত ইসলাম, আর,আই পুলিশ আজাদ রহমান, সদর থানার ওসি মোহাম্মদ দাউদ, পুলিশ ডাঃ সৌমিত্র, রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোস্তফা কামাল খান , জেলা কমিউনিটিং পুলিশের আহবায়ক এ্যাডঃ বিমল কুমার দাস, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস রবিন, সাংবাদিক সুকান্ত সেন, হীরন গুন সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ যুব রেড ক্রিসেন্ট সিরাজগঞ্জের কর্মকর্তা সদস্য- সদস্যরা উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ