ফেব্রুয়ারী ৩, ২০২৩ ১০:০১ বিকাল



সিরাজগঞ্জে ট্রাক চাপায় ২ অটোভ্যান যাত্রী নিহত, আহত ৩

রায়গঞ্জে ট্রাক চাপায় ২ অটোভ্যান যাত্রী নিহত, আহত ৩

নাসিফ খান, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাকচাপায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। শুক্রবার(২৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে উপজেলার ভুইয়াগাঁতী কামারপাড়া ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রায়গঞ্জ উপজেলার সরাই হাজিপুর গ্রামের আব্দুল হামিদের মেয়ে শিউলী খাতুন (৩০) ও লক্ষীবিষ্ণ প্রসাদ খালিফা পাড়ার আবেদ আলী প্রামানিকের ছেলে জেল হোসেন (৬৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ ভ্যানযাত্রী। এদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আহসান হাবিব জানান, যাত্রীবাহী একটি ভ্যানগাড়ী কামারপাড়া ব্রিজ এলাকা থেকে থানা রোডের দিকে যাচ্ছিল। এ সময় বগুড়াগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এসময় ট্রাক ও অটোভ্যান উভয়ই খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই মারা যান শিউলি খাতুন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহত চার ভ্যানযাত্রীকে উদ্ধার করে। এদের মধ্যে জেল হোসেন ও সাহেদ আলীর অবস্থা ছিল আশঙ্কাজনক। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হলে সেখানেই জেল হোসেন মারা যায়। তবে নিহতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।



Comments are closed.

      আরও নিউজ