বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সার্ফ জয়িতা ইয়ারজান সহ ৪ জনকে সংবর্ধনা ও নগদ অর্থ সহায়তা প্রদান

পঞ্চগড় প্রতিনিধি:নেপালের কাঠমান্ডুতে সম্প্রতি অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পয়নশিপে শিরোপা জেতানো গোলরক্ষক ইয়ারজান ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়ে বরণ করেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ ।
সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে ইয়ারজান বেগমকে ২৫,০০০/- টাকা , সহ বাকি তিনজনকে ১৫০০০/- টাকা করে শিউলি রানী ইসলাম বাগ বোদা , আলফী নেগম মহল্লা দারিপাড়া বোদা, বৃষ্টি রায় ভাসাই নগর প্রদান করেন।

আজ সোমবার ১ এপ্রিল দুপুর ২ দিকে জেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে এই অনুষ্ঠান হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো হান্নান শেখ তিনি বলেন তোমরা আমাদের গর্ব শুধু পঞ্চগড় নয় সারা দেশের নাম উজ্জ্বল করেছো আগামী দিনে তোমাদের এধারা অব্যাহত রাখতে হবে এর জন্য অনুশীলন নিয়মিত করতে হবে।
উপস্থিত ছিলেন পঞ্চগড় টুকু একাডেমির কোর্চ টুকু রহমান ও বোদা মহিলা ফুটবল একাডেমির বিপুল রায় তিনার বলেন আমাদে প্রথম অবস্থায় একাডেমিতে মেয়েদের নিয়ে কাজ করতে অনেক বেক পেতে হয়েছে, আজ আমরা সেখানে সফল সহযোগীতা পেলে আমরা আরো ভালো মানের খেলোয়াড় তৈরি করতে সক্ষম হবো।
এসময় ইয়ারজান বলেন আমি কখনো ভাবতে পারিনি আমাকে এভাবে সংবর্ধনা দেওয়া হবে আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।
ইয়ারজান বেগমের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খোপড়াবান্দি গ্রামে। তিনি সেখানকার আব্দুর রাজ্জাকের মেয়ে।
গত ৮ মার্চ নেপালের মাঠে সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই অর্জন সম্ভব হয়েছে কেবল গোলরক্ষক ইয়ারজানের বীরত্বেই। টুর্নামেন্টের সেরা গোলকিপারের ট্রফিটাও নিজের করে নেন তিনি।

সম্পর্কিত