বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার পারিবারিক শিক্ষা সফর ও সাংস্কৃতিক সন্ধ্যা ‘স্বপ্নপুরীতে’

এম. এ. মান্নান বাবলু, খুলনা // সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার আয়োজনে তিনদিন ব্যাপী পারিবারিক শিক্ষা সফর ০৭ থেকে ০৯ মার্চ দিনাজপুরের স্বপ্নপুরীতে অনুষ্ঠিত হয়। সংগঠনের খুলনা মহানগর শাখার সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদ এর সার্বিক তত্ত্বাবধানে সফরে অংশগ্রহণকারী ভ্রমণ পিপাসু অন্যান্য নেতৃবৃন্দ যথাক্রমে রোটা. এস এম শাহনওয়াজ আলী, আলহাজ্ব মোঃ রুস্তুম আলী হাওলাদার, আয়োজনের সদস্য সচিব আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির বালী, আজাদুল হক আজাদ, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হুমায়ুন কবির, কাজী আব্দুল মান্নান, লিটন হাওলাদার, ইমরান পারভেজ বাবু এবং তাদের পরিবারের সদস্যবর্গ আনন্দ উচ্ছ্বাস আর পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়ে ০৮ মার্চ দিন ব্যাপী নান্দনিক সৌন্দর্যে সুস্বজ্জিত নয়নাভিরাম স্বপ্নপুরীর স্বপ্নিল রাজ্যে বিচরণ করেন।

একইদিন সন্ধ্যার পর স্বপ্নপুরীস্থ ফুড কোর্টের ভিআইপি লাউঞ্জে সংগঠনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এবং আয়োজনের চীফ কো-অর্ডিনেটর এম এ মান্নান বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠিত পারিবারিক সভা ও সাংস্কৃতিক আয়োজনে জান্নাত নাজিলা, শিরিন শিলা, হালিমা বেগম, সালমা আজাদ, নাজমুন নাহার, মনোয়ারা পাতা, রিজভী, সোহাগ, জেরিন, শ্রাবন্তী, আঁখি, তুলতুল, স্নেহা, স্বপ্ন, রাবিহা ও ইহানের নাচ, গান, কবিতা, গল্প বলা এবং মানবিক উপস্থাপনা চকলেট শো ভেন্যুতে উপস্থিত দর্শকদের যারপরনাই মুগ্ধ করে- যা সকলের স্মৃতির পাতায় অম্লান থাকবে।

অনুষ্ঠান থেকে সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদারের অসুস্থ স্ত্রী নাজমা আমিন বুলু ও ছেলে মুনতাকিম সেজান এবং সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহেরের অসুস্থ স্ত্রী রোজালীন আক্তারের আশু সুস্থতা কামনা করা হয়।

সম্পর্কিত