নভেম্বর ৩০, ২০২২ ৪:২৫ বিকাল



সারা দেশের ন্যায় চিলমারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

 

রুবেল মিয়া (চিলমারী ) প্রতিনিধি :

কুড়িগ্রামের চিলমারীতে কমিউনিটি পু্লিশিং ডে উপলক্ষে র্যালি ও আলোচেনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক- জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি’ স্লোগানে ধারন করে সারা দেশের ন্যায় কুড়িগ্রামের চিলমারীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকাল ১১ টায়

চিলমারী মডেল থানার আয়োজনে চিলমারী মডেল থানা চত্তর থেকে একটি আনন্দ র্যালি বের করা হয় । র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে এসে শেষ হয়।

পরে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন, বিশেষ অতিথি জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর উপ সহকারি প্রকৌশলী নিত্যানন্দ বর্মন, থানাহাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন, রানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু, রমনা মডেল ইউপি চেয়ারম্যান, আজগার আলী সরকার, চিলমারী প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাবু, পুলিশিং কমিটির চিলমারী শাখার সদস্য সচিব নাজমুল হুদা পারভেজ প্রমুখ বক্তব্য রাখেন।



Comments are closed.

      আরও নিউজ