মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সমাজ ও ব্যক্তি সুরক্ষায় কারাতে শিখছে কুড়িগ্রামের মেয়েরা

নিজস্ব প্রতিনিধিঃসমাজ ও ব্যক্তি সুরক্ষায় দীর্ঘদিন ধরে কারাতে শিখছে কুড়িগ্রামের মেয়েরা। কুড়িগ্রাম স্টেডিয়ামের একটি স্থানে প্রশিক্ষক খাজা ইউনুস ইসলাম ইদুল ও সুমনের নেতৃত্বে কুড়িগ্রামের বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীরা এই প্রশিক্ষনে অংশগ্রহন করছে।

আজ ৯ ফেব্রুয়ারি ২০২৪ কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কারাতে প্রশিক্ষণের সমাপনী ও বেল্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার  আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক  মোঃ রেদওয়ানুল হক দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা  মোছাঃ রোখশানা বেগম লিপি, কারাতে প্রশিক্ষক  খাজা ইউনুস ইসলাম ইদুল, কারাতে প্রশিক্ষনার্থী ও অভিভাবকবৃন্দ।

উক্ত প্রশিক্ষণ সমাপনী ও বেল্ট প্রদান অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীবৃন্দ বিভিন্ন গ্রুপে আত্মরক্ষার বিভিন্ন কৌশল প্রদর্শন করেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ উপস্থিত অতিথিবৃন্দ কুড়িগ্রামে কারাতে প্রশিক্ষণের গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন। প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল প্রশিক্ষনার্থীকে অনুষ্ঠান শেষে প্রশিক্ষণ সমাপনী সনদ ও বেল্ট প্রদান করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সম্পর্কিত