রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

উত্তরবঙ্গের সংবাদ সম্পর্কে

বাংলা ভাষার অন লাইন নিউজ পোর্টাল উত্তরবঙ্গের সংবাদ পত্রিকার পথচলা শুরু ২০১৭ সালের ১০আগস্ট , ই-পেপার ও ডিজিটাল মাধ্যমে বস্তুনিষ্ঠ ও প্রাসঙ্গিক কনটেন্ট পরিবেশন করে দেশের শীর্ষস্থানীয় নিউজ মিডিয়া ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে আমরা যাত্রা শুরু করেছি।

সারা দেশে সহ বিশেষ করে রাজশাহী ও রংপুর বিভাগের গণ মানুষের মুখপত্র স্লোগান নিয়ে দেশের সব জেলা এবং অধিকাংশ উপজেলায় অবস্থিত স্থায়ী ও অস্থায়ী সংবাদকর্মী নিয়ে আমরা বাংলাদেশের আনাচ-কানাচের খবর তুলে ধরছি প্রতিদিন, কনটেন্টের সংখ্যা ও বিষয়বৈচিত্র্যে যা দেশের অন্য যেকোনো সংবাদমাধ্যমের তুলনায় ভিন্ন।
উত্তরবঙ্গের সংবাদের সঙ্গে আছেন একদল তরুণ ও উদ্যমী সাংবাদিক এবং কর্মী। আর এই পুরো দলকে নেতৃত্ব দিচ্ছেন সংবাদমাধ্যমের অভিজ্ঞ ব্যক্তিবর্গ, যাঁদের রয়েছে এই ক্ষেত্র সম্পর্কে বহু বছরের সঞ্চিত জ্ঞান ও অভিজ্ঞতা।

উত্তরবঙ্গের সংবাদের নির্বাহী সম্পাদক মোঃ ফারুক মিয়া, যিনি একজন মডেল ও টিভি অভিনেতা ছিলেন, র্দীঘ সময় তিনি সাংবাদিকতার উপর, কাজ করে যাচ্ছেন। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী ডিগ্রী কলেজ থেকে সমাজবিজ্ঞান এর উপর মাস্টার্স শেষ করে। এখন প্রাইভেট কোম্পানিতে চাকুরী করতেছেন। এ ছাড়াও তিনি সমাজিক বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজে জরিত।

অনন্যতাকে সঙ্গী করে নির্ভরযোগ্য ও প্রাসঙ্গিক কনটেন্ট পরিবেশনের পাশাপাশি আমরা খবরের ভেতরের খবর তুলে ধরার চেষ্টা করি, যেন তা পাঠকের চিন্তাধারাকে পুনরুজ্জীবিত করে এবং তাঁর দৈনন্দিন জীবনকে আরও সমৃদ্ধ করে তোলে।

সম্পর্কিত