ডিসেম্বর ৮, ২০২২ ৮:০৭ বিকাল



সমন্বয় পরিবারের উদ্যোগে মাদক বিরোধী সাইকেল র‌্যালি

 

জাকির হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা শহরে আজ শনিবার (৩০ নভেম্বর) মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সেচ্ছাসেবী সংগঠন সমন্বয় পরিবার এ র‌্যালির আয়োজন করে। সার্বিক সহযোগিতা ও মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন কুড়িগ্রাম প্রেস ক্লাব।

র‌্যালির উদ্বোধন করেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম)। এসময় তিনি বলেন, “মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুন সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন”।

র‌্যালিতে ২ শতাধিক সাইক্লিস্ট অংশ নেন। র‌্যালিটি শহরের বিজয় স্তম্ভ থেকে শুরু হয়ে নতুন রেলওয়ে স্টেশন-পৌরসভার সামন দিয়ে-ডায়াবেটিস হাসপাতাল- মজিদা কলেজ-জিয়া বাজার ও দাদা মোড় প্রদক্ষিণ করে কলেজ মোড় পাঠাগার চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন, অবসর প্রাপ্ত সিভিল সার্জন এস এম আমিনুল ইসলাম, তথ্য অফিসার শাহজালাল, ক্রিয়া সম্পাদক সাঈদ হাসান লোবান, প্রেস ক্লাবের সভাপতি আহসানুল হক নিলু, কুড়িগ্রাম শিল্প কলার সভাপতি রাশেদুজ্জামান বাবু, সমন্বয় পরিবারের উদ্যোগতা হাফিজুর রহমান, আলোকিত সমাজকর্মী পারভেজ হাসান প্রমুখ। এছাড়া সাইকেল র‌্যালিতে ছিলেন, পরিবেশবাদী সংগঠন গ্রিন ভয়েস, এফ এ পলিটেকনিক ইনস্টিটিউট সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, স্কুল কলেজের দুইশতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।



Comments are closed.

      আরও নিউজ