নভেম্বর ২৬, ২০২২ ৪:০২ বিকাল



শেরপুরে উপজেলা প্রশাসনের নেতৃত্বে টাস্কফোর্সের অভিযানে ১৮৮০০ টাকা জরিমানা

বগুড়া প্রতিনিধি মোঃ মাহিদুল হাসান (মাহি)
করোনা ভাইরাস প্রতিরোধের জনসচেতনামুলক কর্মকান্ডের অংশ হিসেবে টাস্কফোর্সের অভিযানে ১৮ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
০১-০৪-২০২০ইং রোজঃ বুধবার দুপুর ১২:০০ঘটিকা থেকে ০২:০০ঘটিকা পর্যন্ত ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর ধুনটমোড় এলাকায় করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলা প্রশাসন টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন
এতে অংশ গ্রহন করে উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী শেখ, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) জামশেদ আলাম রানা থানার পুলিশ, গ্রাম পুলিশের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র (পুসাশ) টিম। জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে যাতে কেউ বাহিরে অহেতুক ঘোরাফেরা করতে না পারে, বিভিন্ন পরিবহনে যাত্রি বহন করতে না পারে এবং লকডাউন বিধি ভঙ্গ না করে সেজন্য শেরপুর পৌর শহরের ধুনটমোড় এলাকায় অভিযান চালায় টাস্কফোর্স। এ সময় ঢাকা থেকে বিভিন্ন পরিবহন যাত্রী বহন করায়, মোটরসাইকেলে একের অধিক আরোহী নিয়ে চলাচল, মুখে মাস্ক ব্যবহার না করা ও বাড়িতে না থেকে অহেতুক রাস্তায় ঘোরাফেরা করায় ১৯টি মামলায় ১৮ হাজার ৮শত টাকা জরিমান আদায় করা হয়। এ ব্যাপারে টাস্কফোর্সের নেতৃত্বদানকারী শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।



Comments are closed.

      আরও নিউজ