বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিবগঞ্জে দুর্বৃত্তদের ছোঁড়া পেট্রোল বোমায় ট্রাকের ড্রাইভার দগ্ধ

 

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় দুর্বৃত্তদের ছোঁড়া পেট্রোল বোমায় ট্রাকের ড্রাইভার দগ্ধ হয়েছেন। তবে পুলিশ এঘটনাকে রহস্যজনক বলে দাবি করেছেন।

বুধবার (২২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের শিবগঞ্জ উপজেলার মধুপুর নামক স্থানে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটে।পেট্রোল বোমায় দগ্ধ ট্রাক ড্রাইভার আরিফুল ইসলামের (২৭) বগুড়া সদরের গোকুল পলাশবাড়ী এলাকার শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আশিক ইকবাল জানান, আরিফুল ইসলাম ট্রাক চালিয়ে বগুড়া হতে রংপুরের শঠিবাড়ি যাচ্ছিলেন গরু আনতে। রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কে পাকুড়তলা ও রহবল বাজারের মাঝামাঝি মধুপুর নামক স্থানে তিনজন দুর্বৃত্তরা ট্রাকের জানালা দিয়ে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মহাসড়কের পাশে ধানের জমিতে নেমে যায় এবং চালক আরিফুল ইসলাম দগ্ধ হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আরিফুলকে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।পুলিশ পরিদর্শক আশিক ইকবাল বলেন, আরিফুলের হাত এবং মুখ মন্ডল দগ্ধ হয়েছে এবং ট্রাকের সামনে অংশ কিছুটা পুড়ে গেছে।
পরে হাইওয়ে থানার পুলিশ ট্রাকটি রেকার দিয়ে ফাঁসিতলা হাইওয়ে থানায় নিয়ে যান।

আরিফুল ইসলামের স্ত্রী মোছাঃ নাজমা বেগম জানান তার পড়ে থাকা শার্ট ও লুঙ্গিতে পেট্রোলের গন্ধ রয়েছে। তার পড়নে থাকার টি-শার্টি পুলিশ নিয়ে যান।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ মাশফিকুর রহমান মেহেদী জানান রোগীর ২৫ শতাংশ দুগ্ধ হয়েছে বর্তমানে আগের চেয়ে অনেকটাই ভালো রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনিও ঘটনাটিকে রহস্যজনক উল্লেখ করে বলেন, চালকের আসনে থাকা আরিফুলের ভাষ্য অনুযায়ী দুর্বৃত্তরা ডান দিক থেকে তিনজনে পেট্রল বোমা নিক্ষেপ করে।

কিন্তু ঘটনাস্থল পরিদর্শন করে দেখা গেছে চলন্ত ট্রাকে ডান দিক থেকে পেট্রল বোমা নিক্ষেপের সুযোগ নাই বলে জানান। প্রকৃত রহস্য উদঘাটনের জন্য অনুসন্ধন চলছে।

সম্পর্কিত