সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

শিবগঞ্জে জনতার হাতে গরু চোর আটক,পুলিশের সোপর্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বাগবাড়ি হাউসনগর গ্রামের আনারুলের হকের বাড়িতে বৃহস্পতিবার রাতে গরু চুরির প্রস্তুতিকালে বাড়ির লোকজন টের পেলে শ্যামপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে গরু চোর মোঃ সেলিম রেজাকে আটক করে গ্রামবাসী।

এ সময় গরু চোরের সহযোগী মোঃ আব্দুল হাকিম, পিতাঃ আঃ রহমান গ্রামঃ হাউসনগর, কানসাট বাগানবাড়ির মোঃ আলমগীর সহ তিন চোর পিকআপ নিয়ে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সহযোগী বলে জানায় সেলিম রেজা।
স্থানীয়রা জানাই, গরু চোর সেলিম রেজা সহ তার কয়েকজন সহযোগী হাউস নগর গ্রামের চুরির প্রস্তুতি কালে বাড়ির লোকজন টের পেয়ে ধাওয়া করে সেলিম নামের একজনকে আটক করে আর তিন জন পিকআপ নিয়ে পালিয়ে যায়। সেলিমকে শিবগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

দাইপুখুরিয়া ইউনিয়নে ৫নং ইউপি সদস্য মোঃ মাইনুল ইসলাম জানান, গতরাতে বাগবাড়ি হাউসনগর গ্রামের আনারুলের বাড়িতে গরু চুরি করতে গেলে গ্রামবাসী ধাওয়া করে সেলিম রেজা নামে এক গরু চোরকে আটক করে। এসময় আরো তিনজন চোর পিকআপ নিয়ে পালিয়ে যায়।
শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গরু চোরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত