বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শায়েস্তাগঞ্জে ১৫শ কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্ঠিত

স্বপন রবি দাস জেলা প্রতিনিধি হবিগঞ্জ:হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে প্রায় ১হাজার ৫শ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে । মঙ্গলবার(২৩ এপ্রিল ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি অফিসার মোঃ তোফায়েল আহমেদ এর পরিচালনায় এই সার ও বীজ বিতরনের করা হয়।

উক্ত সার ও বীজ বিতরনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির(এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ মশিউর রহমান।

এতে আরো বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর মেয়র এফ এম আহমেদ অলি, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আতাউর রহমান মাসুক,শায়েস্তাগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোবারক হোসেন ভূইয়া, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল,পৌর প্যানেল মেয়র মোঃ জালাল উদ্দিন মোহন, কাউন্সিলর আব্দুল গফুর , আসমা আবদুল্লাহ, প্রেস ক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব,উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সাংবাদিক ফোরাম এর সভাপতি মোঃ কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার পৌরশহর, শায়েস্তাগঞ্জ , নুরপুর ও ব্রাক্ষণডোরা ইউনিয়ন সহ ১হাজার ৫শ জন কৃষককে রবি মৌসুমে উন্নত জাতের বীজ ও সার বিতরণ করা হয় ।

সম্পর্কিত