নভেম্বর ৩০, ২০২২ ১১:৫৭ বিকাল



শাপলা কিন্ডার গার্টেন এ পিএসসি ও জিএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

 

রিপন ইসলাম,ফুলছড়ি (গাইবান্ধা)প্রতিনিধিঃ

শাপলা কিন্ডার গার্টেন স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী ও জিএসসি পরিক্ষার্থীদের-১৯ এর বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৭ নভেম্বর রবিবার সকাল সাড়ে ১০ টায় স্কুলের শ্রেনী কক্ষে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম হোসেন কুদ্দুস এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আব্দুল সালাম(রাজু) পরিচালনায় অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জি এম সেলিম পারভেজ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইচ-চেযারম্যান মোছাঃআঞ্জুমনোয়ারা বেগম(মেরি)।ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) কাওসার আলী।উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃআনোয়ার হোসেন।প্রধান শিক্ষক মোঃমোস্তাফিজুর রহমান(মোস্তফা) প্রমুখ।

বিদায়ী সংবর্ধনা সভায় বক্তারা বলেন, মান সম্মত শিক্ষায় গড়ে উঠে দেশ ও জাতির জন্য কাজ করতে হবে। শিক্ষকসহ গুরুজনকে সম্মান করাও নৈতিক শিক্ষা। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে চারদিকে শিক্ষার আলো ছড়াতে হবে। আজকের ছাত্ররাই আগামী দিনের ভবিষ্যৎ।সুতরাং সে লক্ষ্য নিয়ে শিক্ষা অর্জন করে মা-বাবার স্বপ্ন বাস্তবায়নের পাশাপাশি নিজেকে সুনাগরিক হিসেবে গড়তে হবে।

শেষে পরিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা,সকল কর্মচারী,পিএসসি,জিএসসি পরিক্ষার্থী,অত্র প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ