রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শাখারিয়া সমাজসেবা ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মোঃকামরুজ্জামান সম্পদঃবগুড়া সদরের শাখারিয়া সমাজ সেবা ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বগুড়া সদরের শাখারিয়া ইউপির বারুইপাড়ায় বিশিষ্ট ব্যবসায়ী মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়েরা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বগুড়া জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি সুলতান মাহমুদ খান রনি।
উদ্বোধনের পূর্বে তিনি বলেন, সুস্থ্য দেহ সুন্দর মন খেলাধুলা বিনোদন সবার প্রয়োজন।
খেলাধুলা সন্ত্রাস ও মাদক থেকে দুরে রাখে। এজন্য শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। তিনি আরোও বলেন, খেলায় হার জিত থাকবে। এটাকে মেনে নিয়ে নিয়ম মেনে শৃঙ্খলা ভাবে খেলাধুলা করতে হবে। খেলাধুলা নিয়মানুবর্তিতা ও একে অপরের সাথে ভাতৃত্ব বন্ধন শেখায়। পরিশেষে তিনি যুব সমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করার আহবান জানান।
ফিরোজ আহমেদ শিপনের সহ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখারিয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক এনামুল হক রুমি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ বাবু।
আরও উপস্থিত ছিলেন অত্র ক্লাবের সভাপতি মোঃ সাদ্দাম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সদস্য পিয়াস হাসান, রাফিউল ইসলাম সানী, নাছের আহমেদ, রবিউল ইসলাম, শাকিল আহমেদ, মিল্লাত হোসেন। মজনুর ধারা বর্ণনায় উক্ত উদ্বোধনী ম্যাচে শাখারিয়া বারুইপাড়া সোনালী উন্নয়ন সংঘ বনাম শাখারিয়া দক্ষিণপাড়া সোনার বাংলা ক্লাব অংশ গ্রহন করে।

সম্পর্কিত