মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

লালমনিরহাটে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

আব্দুল লতিফ সরকার,আদিতমারী প্রতিনিধিঃ

লালমনিরহাটে ধর্ষণ মামলার আসামি ইসরাউল হক রানা নামে এক যুবককে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) কক্সবাজার জেলার পেকুয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলার আদিতমারী থানা পুলিশ।

আদিতমারি থানার ওসি মাহমুদ উন নবী জানান, এক স্কুল ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলার আসামি ইসরাউল হক রানাকে তথ্য প্রযুক্তির সহায়তায় কক্সবাজারের পেকুয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে কক্সবাজার থেকে আদিতমারী থানায় উপস্থিত করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

মামলা সূত্রে জানা গেছে, দশম শ্রেণীর এক ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় প্রতিদিনই তাকে বিরক্ত করতো রানা। বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে আত্মীয়ের বাড়িসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে রানা। এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের চাপ দেয়ায় বিয়েতে অস্বীকৃতি জানায় ধর্ষণকারী। এভাবে কালক্ষেপণ করলে গত ২১ জানুয়ারি লালমনিরহাটের একটি বেসরকারি হাসপাতালে ওই স্কুল ছাত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেয়। পরে ওই ছাত্রী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

সম্পর্কিত