বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

লালপুরে ওসি পরিচয়ে টাকা দাবি, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

সাধীন আলম হোসেন

লালপুর (নাটোর) প্রতিনিধি:নাটোরের লালপুরে পুলিশ কর্মকর্তার পরিচয় ব্যবহার করে টাকা দাবি করায় সোহেল রানা (২৬) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১১ডিসেম্বর) তাকে নাটোর আদালতে পাঠানো হয়। সোহেল রানা উপজেলার আড়বাব ইউনিয়নের অমৃতপাড়া গ্রামের চাঁন্দের আলীর ছেলে এবং ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের (একাংশ) যুগ্ম-সাধারণ সম্পাদক।
লালপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার অমৃতপাড়া গ্রামের জেহের উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেনের কাছে হোয়াটসঅ্যাপে লালপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদের ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করেন ছদ্দবেশী সোহেল রানা। তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী জাহাঙ্গীর লালপুর থানার ওসিকে জানালে রোববার রাত সাড়ে ৯টার দিকে অমৃতপাড়া গ্রামে অভিযান চালিয়ে সোহেল রানাকে গ্রেপ্তার করে। সোহেল রানা পুলিশ কর্মকর্তার ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে প্রতারণা করত বলে স্বীকার করেন বলে জানায় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করে সোহেল রানাকে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত