শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

লাখাইয়ে সমাজ সেবা কর্তৃক আয়োজিত কর্মদক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

এম এ ওয়াহেদ,লাখাই প্রতিনিধি:ক্ষুদ্রঋন কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মচারী ও উপকারভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর উদ্ধোধনী বক্তব্যের মাধ্যমে এই দক্ষতা ও উন্নয় বিষয়ক প্রশিক্ষণের কার্যক্রমের অনুষ্ঠান শুরু হয়।
এই কর্মদক্ষতা প্রশক্ষিণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষিবিদ মোঃ মাহমুদুল হাসান মিজান, মৎস্য কর্মকর্তা আবু ইউসুফ, এ ছাড়া ও আরো উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী, সহ উপ- পরিচালক জালাল উদ্দীন ও সহ উপ- পরিচালক সিরাজুম মনির আফতাবী। এ কর্মদক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্টানে উপজেলা সমাজ সেবার অন্তর্ভুক্ত সমিতির ২৫ জন নারী ও পুরুষ এই দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। সমাজ সেবার আওতাধীন সকল সদস্যকে সমাজ সেবার আওতাধীন সকল সদস্য কে যথাসময়ে ঋন নেয়া ও যথাসময়ে ঋণ পরিশোধ করার জন্য গুরুত্বারোপ এর আহবান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবা কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী এবং সাংবাদিক এম এ ওয়াহেদ প্রমুখ।

সম্পর্কিত