শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

লাখাইয়ে সমাজ সেবা কর্তৃক আয়োজিত কর্মদক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

এম এ ওয়াহেদ,লাখাই প্রতিনিধি:ক্ষুদ্রঋন কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মচারী ও উপকারভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর উদ্ধোধনী বক্তব্যের মাধ্যমে এই দক্ষতা ও উন্নয় বিষয়ক প্রশিক্ষণের কার্যক্রমের অনুষ্ঠান শুরু হয়।
এই কর্মদক্ষতা প্রশক্ষিণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষিবিদ মোঃ মাহমুদুল হাসান মিজান, মৎস্য কর্মকর্তা আবু ইউসুফ, এ ছাড়া ও আরো উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী, সহ উপ- পরিচালক জালাল উদ্দীন ও সহ উপ- পরিচালক সিরাজুম মনির আফতাবী। এ কর্মদক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্টানে উপজেলা সমাজ সেবার অন্তর্ভুক্ত সমিতির ২৫ জন নারী ও পুরুষ এই দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। সমাজ সেবার আওতাধীন সকল সদস্যকে সমাজ সেবার আওতাধীন সকল সদস্য কে যথাসময়ে ঋন নেয়া ও যথাসময়ে ঋণ পরিশোধ করার জন্য গুরুত্বারোপ এর আহবান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবা কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী এবং সাংবাদিক এম এ ওয়াহেদ প্রমুখ।

সম্পর্কিত