বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

লাখাইয়ে দুঃসাহসিক চুরির ঘটনায় গ্রেপ্তার ৪

এম এ ওয়াহেদ,লাখাই প্রতিনিধি:লাখাইয়ে দুঃসাহসিক চুরির ঘটনায় ৪ আসামী গ্রেপ্তার। আসামীরা হলেন রাজিবুল আলম, মোঃ করিম, আশিক মিয়া ও দিবস গোপ। এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের এর সাথে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে জানান বুল্লা ইউনিয়নের পূর্ব বুল্লা গ্রামের হরিলাল সুত্রধর এর বসত ঘরে আসামীরা সংগোপনে বাদীর বসত ঘরে প্রবেশ করে নগদ টাকা স্বর্নলংকার সহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেলে বাদী হরিলাল সুত্রধর এর দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পুলিশের উপ-পরিদর্শক ( এস আই) মৃদুল কুমার ভৌমিক সঙ্গীয় পুলিশ ফোর্স সহ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দিবাগত রাতে অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী পূর্ব সিংহগ্রামের ইনছান আলীর ছেলে রাজিবুল আলম( ২০) মধ্য সিংহগ্রামের জফু মিয়ার ছেলে মোঃ করিম মিয়া (২২)

বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের হাংসাং পূর্ব বুল্লা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে আশিক মিয়া (১৪) ও পূর্ব বুল্লা গ্রামের চিত্তরঞ্জন গোপ এর ছেলে দিবস গোপ (১৩) কে তাদের বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেপ্তারকৃত আসামীদেরকে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে

সম্পর্কিত