ডিসেম্বর ৮, ২০২২ ৬:১৯ বিকাল



লবণ সংকটের গুজব,১০ বস্তা লবণ জব্দ

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় লবন সংকটের গুজবকে কেন্দ্র করে ভ্যানভর্তি ১০ বস্তা লবণ আটক করেছে জনগণ। এ সময় খবর পেয়ে ওসি তদন্ত খায়রুল আনাম ডনসহ পলিশের একটি টিম ঘটনাস্থল থেকে ভ্যান ভর্তি লবণ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, ১৯ নভেম্বর দুপুর দেড়টায় নেকররদ যাওয়ার পথে শিবদিঘী নামক স্থানে মহাসড়কে ভ্যান ভর্তি চিনির বস্তায় লবণ পাচার কালে জনগণ আটক করে। এসময় জেলা পরিষদ সদস্য আবুল কাসেম, আ’লীগ নেতা আ:রশিদ, দবিরুল, যুবলীগ নেতা সম্রাটসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে লবণ সংকটের গুজব শুনে শিবদিঘী পৌর মার্কেটের দোকানগুলোতে লবণ ক্রেতার উপচে পড়া ভিড় দেখা গেছে। পলিশের খবর পেয়ে কিছু কিছু লবণ ব্যসায়ীকে দোকান বন্ধ করে পালাতে দেখা গেছে। একটি সচেতন মহল মন্তব্য করেছে সরকার বিরোধী একটি চক্র এসব গুজব ছড়াচ্ছে। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন লবণের ভ্যানটি থানা হেফাজতে রয়েছে মালিককে পাওয়া যায়নি এবং বাজার নিয়ন্ত্রণের জন্য গুজবে কান না দেওয়ার ব্যাপারে সচেতনতা মূকল মাইকিং বের করা হয়েছে ও সমস্ত উপজেলার বাজার গুলোতে লবণের গুজব নিয়ন্ত্রণের জন্য পুলিশি অভিযান চলছে।



Comments are closed.

      আরও নিউজ