নভেম্বর ৩০, ২০২২ ৪:০৯ বিকাল



রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

এস,এম,এ মোমেন,রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি : বর্ণিল আয়োজনে প্লে গ্রুপ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজ।দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।

উক্ত নবীন বরণ অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসাবে বক্তব্য রাখেন-শেখ অাব্দুল্লাহ্, বিশেষ অতিথি-সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অাব্দুল কাদের,বীর মুক্তিযুদ্ধা খন্দকার শামসু্ল অালম,বীর মুক্তিযোদ্ধা অাজিজুররহমান,বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন,বীর মুক্তিযোদ্ধা রিয়াজুল হক,বীর মুক্তিযোদ্ধা
জয়নাল অাবেদীন, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম,সাংবাদিক মতিয়ার রহমান চিশতী ও শওকত অালী মন্ডল,গণকমিটির সাধারন সম্পাদক এস,এম,এ মোমেনপ্রমুখ।
প্রধানঅতিথি উপজেলা চেয়ারম্যান শেখ অাব্দুল্লাহ্ বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। শুধু পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে।
বীর মুক্তিযোদ্ধা অাজিজুর রহমান বলেন,মহান মুক্তিযুদ্ধে রৌমারীকে মুুক্তাঞ্চল রাখতে অামাদের জীবনবাজী রাখতে হয়েছে।তাই মুুক্তাঞ্চলেরর গৌরব ধরে রাখা অামাদের প্রত্যেকের দায়িত্ব।

বক্তৃতা পর্ব শেষে চলে মধ্যাহ্নভোজ। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাচ, গান, কৌতুক দিয়ে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ও স্হানীয় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীগণ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ,সঞ্চালনা করেন-সুলতানা অাক্তার বিরতী ও শ্রাবন্তী সাহা।

রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজটি রৌমারী ক্রিয়েটিভ গ্রুপের একটি প্রতিষ্ঠান।গ্রুপটি বানিজ্যিক নয় সামাজিক দায়বদ্ধতা থেকে ভাল কিছু করার প্রত্যয়ে তাদের কার্যক্রম শুরু করেছে।



Comments are closed.

      আরও নিউজ