ডিসেম্বর ৮, ২০২২ ৭:৫০ বিকাল



রৌমারী ঢাকা সড়কে ট্রলি দুর্ঘটনায় একজন নিহত,তিনজন আহত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে বালু বোঝাই দুই ট্রলির ওভারটেক করতে গিয়ে খাদে পরে হাসান আলী (১৮) নামে এক ট্রলির হেলপার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে নাজমুল হক কে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে রৌমারী-ঢাকা মহাসড়কের যাদুরচর বালিকা উচ্চ বিদ্যালয় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান মিয়া (১৮) উপজেলার যাদুরচর ইউনিয়নের যাদুরচর নতুন গ্রামের লাল চাঁনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে রৌমারী-ঢাকা মহাসড়কে বালু বোঝাই দুটি ট্রলি পাল্লা দিয়ে কর্তিমারীর দিকে যাচ্ছিল। এসময় পিছনের ট্রলি সামনের ট্রলিকে ধাক্কা দিলে দুই ট্রলিই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে এক বাড়ির ওপর পড়ে যায়। এতে ট্রলি দুটির চালক নাজমুল হক, শাহিন মিয়া, হেলপার হাসান আলী ও সুমন মিয়া আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হাসান আলীকে মৃত ঘোষণা করেন এবং আহত তিনজনকে ভর্তি করেন। এর মধ্যে চালক নাজমুল হকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশি ঝামেলা এড়াতে নিহতের স্বজনরা তড়িঘড়ি করে মরদেহ বাড়িতে নিয়ে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক অনুপ কুমার বলেন, আহত তিনজনের মধ্যে নাজমুল হকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এব্যাপারে রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



Comments are closed.

      আরও নিউজ