সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী মোমেন

স্টাফ রিপোর্টার :কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক আলোড়ন ও আলোচনায় এসেছেন,ছাত্র ইউনিয়নের
সাবেক নেতা,সাংবাদিক, সমাজসেবক শাহ মোঃ আব্দুল মোমেন। তিনি স্যোশাল মিডিয়াতে প্রচার প্রচারণা, ভোটারদের সঙ্গে গণসংযোগ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি বলেন, সামাজিক ও মানবিক কাজগুলো আগে থেকেই চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি, উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে,
পরিচ্ছন্ন উপজেলা গড়তে ,তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে রৌমারী একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, বিগত দিনে আমি অনেকগুলো সংগঠনের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি। রৌমারীর আর্থ সামাজিক উন্নয়নের জন্যই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রৌমারী উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বীর মুক্তিযোদ্ধা খন্দকার শামসুল আলম বলেন,একজন উন্নয়ন কর্মী হিসাবে শাহ মোমেন অনেক দিন থেকেই মানবিক ও সামাজিক বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে,তাই তাকে সমর্থন ও সহযোগীতা করতে সচেতন মহলের এগিয়ে আসা দরকার।

উপজেলার একাধিক সাধারণ ভোটার ও স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন,জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই মানবিক ও সামাজিক জনসেবামুলক কাজ করে আসছেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে নতুন চমক সৃষ্টি করবে।

সম্পর্কিত