নভেম্বর ৩০, ২০২২ ৪:৩৪ বিকাল



রৌমারী উপজেলায় লবণ গুজবের বিরুদ্ধে প্রশাসনের অভিযান,বাজার নিয়ন্ত্রনে

এস,এম,এ মোমেন রৌমারী (কুড়িগ্রাম): পেঁয়াজের ঝাঁজ কমতেই কুড়িগ্রামের রৌমারীতে লবণের দাম বেড়ে যাচ্ছে গুজব ছড়িয়ে পড়ে উপজেলাজুড়ে। এমন খবরে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েন খুচরা ও পাইকারি দোকানগুলোতে।

এদিকে লবণের দাম বৃদ্ধির গুজবে বিকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: অাল ইমরান বিভিন্ন দোকানে অভিযান চালান। ব্যবসায়ীদের সর্তক করা হয়। জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা চেয়ারম্যান শেখ অাব্দুল্লাহ্ জানান, লবণের দাম বাড়েনি। এটা একটা গুজব। যারা এ গুজব রটাবে বা কৃত্রিম সংকট তৈরির জন্য মজুত রাখবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
রৌমারী উপজেলা বণিক সমিতির সাধারন সম্পাদক ফজলুলহক( ফুলু)বলেন,বাজারে প্রচুর লবণ মজুদ অাছে,বেশি দামে ক্রেতাদের লবণ না কেনার অাহবান জানান।

থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোন্তাছের বিল্লাহ বলেন, এগুলো গুজব। কেউ গুজব সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রৌমারী বাজারে বিভিন্ন খুচরা ও পাইকারি বাজারে অভিযান পরিচালনা করে পথসভার মাধ্যমে জনস্বার্থে জনসচেতনতা মুলক অালোচনা করা হয়।প্রয়োজনে ৯৯৯,অথবা প্রশাসনকে তথ্য জানানোর অাহবান জানান।



Comments are closed.

      আরও নিউজ