বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রৌমারীর ইজিবাইক চালক  হত্যাকারী ২ জনকে গ্রেফতার 

শাহ মোঃ আব্দুল মোমেন,রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃকুড়িগ্রামের রাজীবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। গত ২৯ জানুয়ারী রাজিবপুর সদর ইউনিয়নের সুইসগেট এলাকায় ধানক্ষেত থেকে রৌমারীর ইছাকুড়ি গ্রামের অটোবাইক চালক এনামুল হক এর মরদেহ উদ্ধার করে রাজিবপুর থানা পুলিশ।
নিহত এনামুল এর স্ত্রী আয়শা খাতুন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।এই হত্যাকান্ডের তদন্ত শুরু করে রাজিবপুর থানা পুলিশ অবশেষে বাজাজ গ্যালারী রৌমারীর সিসি টিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে মূল আসামীদের ধরতে সক্ষম হলেন রাজিবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদ্বয় যথাক্রমে ১। আবু হানিফ(৬৮) পিতা মৃত শুকুর আলী,সাং-বিষ্ণপুর ,থানা মুক্তাগাছা, ময়মনসিংহ ২। ফারুক মিয়া(৪৫),পিতা মৃত্যু রিয়াজ শেখ,সাং-ভাঙ্গা প্রসাদপুর,রাজবাড়ী।

সংগঠিত মানুষের আন্দোলন কখনও ব্যথা যায়না, ইজিবাইক চালক এনামুলকে ২৯ জানুয়ারি /২৪ হত্যা করে তার ব্যবহৃত ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়। সিসিটিভি ফুটেজ দেওয়ার পরেও ১১ দিন অতিবাহিত হলেও এনামুল হত্যাকারীদের গ্রেফতার করতে না পারায় অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, তার সহপাঠি এবং এলাকাবাসী পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলে ,মানববন্ধন করে,প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করে এবং দ্রুত সময়ের মধ্যেই আসামী গ্রেফতারের দাবি জানায় এরপর ১৬ দিনের মধ্যেই আসামি গ্রেফতার করা হয়েছে। ১৫ ফেব্রুয়ারি আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয় রাজিবপুর থানা পুলিশ।সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানায় নিহতের পরিবার।এখন তাদের দাবি ন্যায় বিচার যেন হয়।

সম্পর্কিত