আজ ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ



রৌমারীতে ‘সুবর্ণজয়ন্তী’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল কুড়িগ্রামের রৌমারী উপজেলায় স্বাধীনতার ৫০বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী) উপলক্ষ্যে ৮ টিমের ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ফ্যালকনস-০৯ এর মুরাদ-মিরন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সৈয়দ স্টোরের ফারুক-নিলয় জুটি।
বুধবার রাত ৯টার দিকে রৌমারী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে চত্বরে ‘সুবর্ণজয়ন্তী’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটি, রৌমারীর আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। এর আগে ১৯ জানুয়ারি এই খেলার শুভ উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি’র অনুপস্থিতিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, ওসি (তদন্ত) আবু সায়েদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এন.আর জাহাঙ্গীর রবু ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন,বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সাংবাদিক শাহ মোঃ আব্দুল মোমেন, শাহরিয়ার নাজিম ,আবু তাহের,শামীম মন্ডল রাজু আহমেদ,কাজিউল ইসলাম,সাব্বিব প্রমুখ উপস্থিত ছিলেন।খেলা পরিচালনা করেন
সোহরাব হোসেন।খেলা শেষে ছাত্রলীগ নেতা মাইদুল ইসলামের সঞ্চালনায় ও রফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়নদের ট্রফি ও ১০হাজার টাকা, রানার্স-আপ জুটিকে ট্রফি ও ৬হাজার টাকা পুরস্কৃত ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত ‘সুবর্ণজয়ন্তী’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ক্রীড়ামোদীরা ছুটে আসেন। এ সময় দর্শক ও খেলোড়ারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ