সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রৌমারীতে সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ

 

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারীতে সুনাম ধন্য আইডিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল এর বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ২৬ ডিসেম্বর মঙ্গলবার সকালের দিকে স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠান পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের সভাপতি তৈয়বুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ছাত্র/ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক শওকত আলী, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ রুবেল, আকতার হোসেনসহ প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এতে প্রধান অতিথির বক্তব্যে বলেন, নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না। তাদের সামাজিক ভাবে আদর্শবান হতে হবে। মোবাইলে আসক্ত হওয়া থেকে দুরে থাকতে হবে। চারিত্রিক গঠনে সুন্দর হতে হবে। বর্তমান শিক্ষার্থীরা বড়দের সম্মান করতে জানে না, সেদিকে লক্ষ রেখে আদর্শবান হওয়ার জন নির্দেশ দিতে হবে। তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক থাকতে হবে। কোন অভিভাবক ছেলে মেয়েদেরকে বাল্য বিবাহে আবদ্ধ্য না হয়। সর্বশেষে উক্ত বিদ্যালয়ের সর্বাঙ্গিন কামনা করে শেষ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, শিপন আহমেদ, পরিচালক আইডিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল।

 

সম্পর্কিত