নভেম্বর ২৬, ২০২২ ২:৫১ বিকাল



রৌমারীতে রোটারী ক্লাবের শীতবস্ত্র বিতরণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কু‌ড়িগ্রাম জেলার রৌমারী উপ‌জেলার বি‌ভিন্ন গ্রা‌মে রোটারী ক্লাব ঢাকা ও রোটারী ক‌মিউ‌নি‌টি কর্পস রৌমারী এর অার্থিক সহ‌যোগীতায় রৌমারী উপজেলায় প্রায় ১২শত হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

১২শ”জন হতদরিদ্র লো‌কের ম‌ধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরন ক‌রেন আর সি সি এর সভাপ‌তি এম এম মো‌মেন, সম্পাদক র‌ফিকুল আলম শাহীন,শীতবস্ত্র বিতরন কমিটির চেয়ারম্যান আফজাল হোসেন বিপ্লবসহ অত্র সংগঠ‌নের সকল সদস্যবৃন্দ ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন সোহরাব হোসেন,স্বাধীন,এস,এম,এ মতিন,আবুল কালাম,কাশেম,হুমায়ন কবির,এমএরশাদুল হক,এমজি শহীদ,জুয়েল,খন্দকার সুমন,অনিকসহ অারও অনেকে।

অদ্য ১২ জানুয়ারী পর্যন্ত রৌমারী উপজেলার ৬টি ইউনিয়নের প্রায় ৫৬টি গ্রামের ১২শতাধিক পরিবারের মাঝে ৪টি পয়েন্টে এসব কম্বল বিতরন করা হয়।পয়েন্ট গুলো হচ্ছে রৌমারী বালিকা উচ্চ বিদ্যালয়,এমঅার উচ্চ বিদ্যালয়,ফুলবাড়ি এম,এ মোমেন ভিলা,রতনপুর হাফিজিয়া মাদ্রাসা।

তীব্র শীতে একটি করে কম্বল পেয়ে বেজায় খুশি এসব হতদরিদ্র মানুষজন। রোটারী ক‌মিউ‌নি‌টি কর্পস রৌমারী পক্ষ থেকে সাধারন সম্পাদক রফিকুল আলম শাহীন শীতার্ত মানুষের পাশে সহযোগীতার হাত বাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।



Comments are closed.

      আরও নিউজ